• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ঘুমন্ত স্বামীর লিঙ্গ কর্তন, স্ত্রী ও শাশুড়ি আটক


কুড়িগ্রাম প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২২, ০৯:২১ পিএম
ঘুমন্ত স্বামীর লিঙ্গ কর্তন, স্ত্রী ও শাশুড়ি আটক

কুড়িগ্রামের নাগেশ্বরীর কচাকাটায় ঘুমন্ত꧅ অবস্থায় স্বামী✃ আলমগীর হোসেনের (২৫) লিঙ্গ কর্তনের অভিযোগে স্ত্রী ও শাশুড়িকে আটক করেছে পুলিশ। 

রোববার (৪ সেপ্টেম্ব🌠র) সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান কচাকাটা থানার ভারপ্🐻রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা।

শনিবার (৩ সেপ্টেম্বর) বিকালে উপজেলার কচাক𒈔াটা থানার কেদার ইউনিয়নের হাপাটারী গ্রামে ঘটনাটি ঘটে।

স্থানীয় ও মামলা সূ🔯ত্রে জানা যায়, উপজেলার কচাকাটা ইউনিয়নের ঝিনঝিরা বালার চর গ্রামের মৃত জোসেন আলীর ছেলে আলমগীর হোসেনের সঙ্গে হাপাটারী গ্রামের রফিকুল ইসলামের মেয়ে সাহিনা বেগমের (১৮) এক বছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে কলহ চলেছিল। শুক্রবার উভয় পরিবারের মধ্যস্থতায় কলহের নিরসন হয়। পরে ওইদিন সন্ধ্যায় স্ত্রীসহ শ্বশুরবাড়িতে বেড়াতে যান আলমগীর। ঘটনার দিন দুপুরে খাওয়া শেষে আলমগীর ঘুমিয়ে পড়েন। বিকাল সাড়ে চারটার দিকে অভিযুক্ত স্ত্রী ধারালো ব্লেড দিয়ে ঘুমিয়ে থাকা আলমগীরের লিঙ্গ কেটে দেন। এসময় আলমগীরে✱র চিৎকারে গ্রামবাসী এগিয়ে এসে তাকে মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করে ভূরুঙ্গামারী মাদার ক্লিনিকে ভর্তি করেন। 

ওইদিন রাতে আলমগীরের বড় ভাই জাহাঙ্গীর আলম বাদী হয়ে দুইজনকে আসামি করে কচাকাটা থানায় একটি মামলা করেন। পরে রাতেই অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্ত স্ত্রী সাহিনা বেগম ও শাশুড়ি শে𓆉ফালী বেগমকে আটক 🅰করে থানায় নিয়ে যায়।

Link copied!