• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


একসঙ্গে তিন নবজাতকের জন্ম দিলেন সিমা


ঝিনাইদহ প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২২, ০৮:৫৪ পিএম
একসঙ্গে তিন নবজাতকের জন্ম দিলেন সিমা

ঝিনাইদহে একসঙ্গে তিন নবজাতকের জন্ম দিয়েছেন সিমা খাতুন (২৫)। ✨কালীগঞ্জ উপজেলার বারবাজার নিউ গরীব শাহ ক্লিনিকে শিশুদের জন্ম দেন তিনি। তাদের মধ্যে একটি ছেলে ও দুটি কন্যা সন্তান রয়েছে। সিমা উপজেলার বাদেডিহি গ্রামের বেদে সম্প্রদায়ের আরমান হোসেনের স্ত্রী।

শুক্রবার (১৬ সেপ্টে💙মꦗ্বর) বিষয়টি নিশ্চিত করেছেন ক্লিনিকের ডা. সাফিয়া আফরিন।

সাফিয়া আফরিন বলেন, “শুক্রবার দুপুরে সিজারের মাধ্যমে আরমান-সীমা দম্পতির তিনটি বাচ্চা হয়েছে। তিন নবজাতক ও তাদের মা বর্তমানে সুস্থ আছেন। তবে উন্নত চিকিৎসꩵার জন্য তাদের যশোর শি😼শু হাসপাতালে রেফার্ড করা হয়েছে।”

এদিকে 𝄹তিন নবজাতক জন্মের ঘটনায় তাদের দেখার জন্য ক্লিনিক উৎসুক জনতা ভিড় করছেন। &🌳nbsp;

ক্লিনিকি সূত্র জানা গেছে, প্রসব বেদনা শুরু হলে গৃহবধূ সিমা খাতুন বারবাজার নিউ গরীব শাহ ক্লিনিকে ভর্তি হন🥂। সেখানে রিপোর্টে দেখা যায় তার গর্ভে তিনটি বাচ্চা রয়েছে। দ্রুত গৃহবধূকে অপারেশন করার প্রস্তুতি নেওয়া হয়। দুপুরের দিকে ডা. সাফিয়া আফরিন অপারেশন শুরু করেন। অপরেশন সফলভাবে সম্পূর্ণ হয়। সেই সঙ্গে সুস্থ শরীরে একটি করে তিনটি ফুটফুটে নবজাতক প্রসব করেন গৃহবধূ সিমা খাতুন।

নবজাতকদের বাবা আরমান হোসেন জানান, তারা বেঁদে🌱 সম্প্রদায়ের মানুষ। তিনটি সন্তান হওয়ায় তিনি খুশি। তবে তিন সন্তান ও তা෴র স্ত্রীর চিকিৎসা নিয়ে দুশ্চিন্তায় পড়েছেন। তার কোনো সামর্থ্য নেই। তিনি সন্তানদের দুধ পর্যন্ত কিনতে পারছেন না। সমাজের বিত্তবানদের কাছে সহযোগিতা কামনা করেছেন। তার তিন সন্তানের নাম নির্ধারণ করা হয়নি এখনো।

Link copied!