• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সালথাকে ভূমি ও গৃহহীন মুক্ত করার ঘোষণা


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ৮, ২০২৩, ০৯:৩০ পিএম
সালথাকে ভূমি ও গৃহহীন মুক্ত করার ঘোষণা

ফরিদপুরে সালথা উপজেলাকে আশ্রয়ণ-২ প্রক💖ল্পের আওতায় ভূমি ও গৃহহীন মুক্ত ঘোষণা🌳 করার লক্ষ্যে উপজেলা টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৮ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। এসময় সালথা উপজেলাকে ভূমিহীন ও গৃহহ💞ীন মুক্ত করার 𒀰ঘোষণা দেওয়া হয়।

সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আক্তার হোসেন শাহিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জে🍰লা প্রশাসক (রাজস্ব)💜 মো. লিটন আলী।

সভায় বক্তারা বলেন, সালথা উপজেলায় ৬৩৩টি ঘর প্রদান করা হয়েছে। এছাড়া প্রশাসনের পক্ষ থেকে উপজেলার বিভিন্ন এলাকার ভূমিহীন-গৃহহীনরা কেউ বাদ পড়েছে কিনা, আর কাউকে ঘর দিতে হবে কিনা, এ সকল বিষয় নিয়ে একাধিকবার বৈঠক ক🐽রেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আক্তার হোসেন শাহিন ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. সালাউদ্দীন আইয়ুবী।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আক্তার হোসেন শাহিন বলেন, “প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্প আশ্রয়ণ-২ এর আওতায় সালথা উপজেলায় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা, বীর মুক্তিযোদ্ধা, সুধীজন ও সাংবাদিকদের সমন্বয়ে ভূমিহীন-গৃহহীন বাছাই করে পুনর্বাসন করা হয়েছে। স্থানীয় ব্যক্তিবর্গের সুসমন্বয়ে ভূমিহীন-গৃহহীনদের প্রধানমন্ত্রীর সহায়তার আওতায় এনে সালথা উপজেলাকে ভূমিহীন-গৃহহীন মুক্ত ঘোষণা কর🔯ার লক্ষ্যে আজকের এই পর্যালোচনা সভার আয়োজন করা হয়েছে। সকলের মতামতের ভিত্তিতে আমরা সালথা উপজেলাকে ভূমিহীন-গৃহহীন মুক্ত ঘোষণার বিষয়টি সকলে অবগত করতে চাই।”

এসময় সালথা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর, উপজꦿেলা সহকারী কমিশনার (ভূমি) মো. সালাউদ্দীন আইয়ুবী, উপজেলা কৃষি কর্মকর্তা জীবাংশু দাস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ভাওয়াল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফা𓆉রুকুজ্জামান ফকির মিয়া প্রমুখ বক্তব্য রাখেন।

Link copied!