• ঢাকা
  • সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিয়েবাড়িতে কিশোরীকে ধর্ষণ


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ৫, ২০২২, ০৫:৩৩ পিএম
বিয়েবাড়িতে কিশোরীকে ধর্ষণ

নোয়াখালীর কবিরহাট উপজেলায় বাড়ির পাশের দূর-সম্পর্ক🤡ের চাচাতো বোনের বিয়ের অনুষ্ঠানে গিয়ে এক কিশোরী (১৫) ধর্ষণের শিকার হয়েছে। ঘটনার📖 পরপরই অভিযুক্ত যুবক সপরিবার পলাতক।    

অভিযুক্ত যুবকের নাম টিপু (২৫)। তিনি উপজেলার সুন্দলপুর ইউনিয়নের কালামুন্সি বাজারসংলগ্ন মালি পাড়া এলাকার নুরনব🌞ী মেম্বার বাড়ির রফিকের ছেলে।&nb🐽sp; 

গতকাল মঙ্গলবার (৪ অক্টোবর) রাত ১১টার উপজেলার কবিরহাট পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। পরে দিবাগত রাত ২টার দিকে নির্যাতিত কিশোরী অসুস্থ অবস্থায় উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখ🎉ালী জেনারেল হাসপাতালে ভর্তি করে পুলিশ।  

পুলিশ ও এবং নির্যাতিত কিশোরীর পরিবার জানায়, অভিযুক্ত যুবক ও নির্যাতিত কিশোরী দূর সম্পর্কের মামাতো-ফুফাতো ভাই বোন। গতকাল মঙ্গলবার ওই কিশোরী তার পরিবারের সদস্যদের সঙ্গে বাড়ির পাশে আরেক আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে যায়। একপর্যায়ে ওই কিশোরের মা-বা♋বা বিয়ের অনুষ্ঠান থেকে তাদের বাড়িতে চলে যায়। পরে অভিযুক্ত টিপু কৌশলে ওই কিশোরীকে বিয়েবাড়ির একটি বিল্ডিংয়ের ছাদে নিয়ে ধর্ষণ করে। তারপর কিশোরী অসুস্থ হয়ে পড়লে ওই ধর্ষক ঘটনাস্থল থেকে পালিয়ে যান।  

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।  তিনি বলেন, পুলিশ রাত ২টার দিকে খবর পেয়ে ভুক্তভোগী কিশোরীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি কꦯরে। ভুক্তভোগী কিশোরের পিতা থানায় এসেছে।  এ ঘটনায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন। অভিযুক্ত যুবক ও তার পরিবারের সদস্যরা পলাতক। পুলিশ আসামিকে গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে।  

Link copied!