• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


চোখে-মুখে আঠা লাগিয়ে গৃহবধূকে ধর্ষণ


খুলনা প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০২৪, ০৪:৫৬ পিএম
চোখে-মুখে আঠা লাগিয়ে গৃহবধূকে ধর্ষণ

খুলনার পাইকগাছায় গৃহবধূর চো🤪খে-মুখে আঠা লাগিয়ে এবং হাত♍-পা বেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) ꦿভোরে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন স্বজনরা। এর আগে রোববার (১২ ফেব্রুয়ারি) রাতে এ ঘটনা ঘটে।

ভু্ক্তভোগীর ছেলে ও স্থানীয়রা জানিয়েছেন, গৃহবধূর স্বামী কাঁচামালের ব্যবসা করেন। রোববার রাতে তিনি বাড়ির বাইরে ছিলেন। পড়ালেখার জন্য ছেলে ও মেয়ে বাইরে থাকেন। রোববার দুর্বৃত্তরা ঘরের পাশের গাছ বেয়ে ছাদে উঠে ওই বাড়িতে ঢোকে। সোমবার ভোরে ওই নারীর গোঙানির শব্দ শুন✃ে প্রতিবেশীরা গিয়ে তাকে উদ্ধার করেন। এ সময় আঠা দিয়ে তার চোখ ও মুখ লাগানো ছিল এবং তার হাত ও পা বাঁধা ছিল। ওই নারীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করেছেন তারা।

ভুক্তভোগীর ছেলে বলে🌊ন, বাড়ি থেকে টাকা ও স𒊎্বর্ণালংকার লুট হয়েছে। মায়ের চিকিৎসার জন্য তারা এখন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে আছেন।

হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) চিকিৎসক সুমন রায় বলেন, “এক নারী ধর্ষণের শিকার হয়েছেন অভিযোগ করে তাকে সকালে হাসপাতালে ভর্তি করা হয়। তার শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। এই মুহূর্তে তার মুখ ও চোখ রক্ষার জন্য অস্ত্রোপচার করা হচ্ছে। তার স্বাস্থ্য পরীক্ষা ক🅺রা হবে।”

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ꧟ওবাইদুর রহমান বলেন, “কারা ওই নারীকে ধর্ষণ করেছে, ব্যাপারটি এখন নিশ্চিত হওয়া যায়নি। এ ঘটনার তদন্ত চলছে। এখনো মামলা হয়নি।”

Link copied!