• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ধর্ষণে অন্তঃসত্ত্বা প্রতিবন্ধী তরুণী, অতঃপর গর্ভপাত


গাইবান্ধা প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ৯, ২০২২, ০৩:১৮ পিএম
ধর্ষণে অন্তঃসত্ত্বা প্রতিবন্ধী তরুণী, অতঃপর গর্ভপাত

গাইবান্ধার ফুলছড়িতে হরিজন সম্প্রদায়ের এক প্রতিবন্ধী তরুণীকে বিয়ের আশ্বাসে দীর্ঘদিন ধর্ষণ করে ♒অন্তঃসত্ত্বা করে গর্ভপাত করার অভিযোগ উঠেছে। ফুলছড়ি উপজেলার উদাখালী ইউনিয়নের মাছেরﷺ ভিটা গ্রামে এ ঘটনা ঘটেছে।

ভুক্তভোগীর পেটের সন্তান নষ্ট করতে গিয়ে অতিরিক্ত রক্তক্ষরণ হܫলে তাকে হাসপাতালে নেওয়ার পর ঘটনাটি জানাজানি হয়। এ ব্যাপারে শনিবার (৮ অক্টোবর) বিকেলে ফুলছড়ি থানায় একটি  মামলা করা হয়েছে।

অভিযুক্ত ব্যক্তির নাম ময়নাল মিয়া। তিনি উপজেলার উদাখালী ইউনিয়নের উত্তর কা🍸ঠুর নিলের ভিটা গ্রামের বাসিন্দা।

ময়নাল মিয়া পার্শ্ববর্তী হরিজন সম্প্রদায়ের প্রতিবন্ধী ওই তরুণীর বাড়িতে দীর্ঘদ💜িন ধরে যাতায়াত করে আসছিলেন। এ সুযোগে তরুণীকে একাধিকবার ধর্ষণ করেন। এর💛ই একপর্যায়ে তিনি তিন মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েন।

বিষয়🎀টি ধামাচাপা দেওয়ার জন্য ভুক্তভোগীর পেটের বাচ্চা নষ্ট করার জন্য কবিরাজি ওষুধ খাওয়ানো হয়। এতে অতিরিক্ত রক্তক্ষরণ হলে মেয়েটি অসুস্থ হয়ে পড়লে শুক্রবার রাতেই তাকে গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে ভুক্তভোগীর মামা বাদী হয়ে শনিবার বিকালে ফুলছড়ি থানায় ময়নাল মিয়া ও তার স্ত্রী সাবিনা বেগমের বিরুদ্ধে🦄 একটি মামলা করেছেন।

ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওসার আলী ঘটনার সত্যতা স্বীকার করে🐓 বলেন, “অভিযুক্তরা বাড়ি ছেড়ে পালিয়ে গেছে। আসামিদের গ্রেপ্তারের জন্য ইতিমধ্যে পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।”

Link copied!