• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পঞ্চগড়ে নৌকাডুবি : নিহতের সংখ্যা বেড়ে ৪১


পঞ্চগড় প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২২, ০৫:৪১ পিএম
পঞ্চগড়ে নৌকাডুবি : নিহতের সংখ্যা বেড়ে ৪১

পঞ্চগড়ের বোদা উপজেলায় নদী পার হতে গিয়ে নৌকা ডুবে নিহতের সংখ্যা বেড়ে ৪০ জনে দাঁড়িয়েছে। এর মধ্যে নারী ২২, পুরুষ 🐼৮ এবং ꦐশিশু ১১ জন।

সোমবার (🦩২৬ সেপ্টেম্বর) সকাল থেকে দুপুর আড়াইটা🐽 পর্যন্ত এসব লাশ উদ্ধার করা হয়। তবে এখনো অর্ধশত যাত্রী নিখোঁজ রয়েছেন।

পঞ্চগড়েꦜর অতি🤪রিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দীপংকর রায় বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ঘটনায় নিহতদের পরিবারের স্বজনদের দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে ১ লাখ টাকা করে, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের পক্ষ থেকে ২৫ হাজার করে টাকা, জেলা প্রশাসনের পক্ষ থে😼কে ২০ হাজার করে টাকা ও আহতদের ৫ হাজার করে টাকা আর্থিক সহায়তা দেওয়ার ঘোষণা করেছেন।

এদিকে রোববার (২৫ সেপ্টেম্বর) রাতে রেলপথমন্ত্রী ও পঞ্চগড় ২ আসনের সংসদ সদস্য নুরুল ইসলাম সুজন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পরে সোমবার দুপুরে ধর্ম মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরিদুল হক খান, ঠাকুরগাঁও ১ আসনের সংসদ সদস্য ও পানিসম্পদ মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি রমেশ চন্দ্র সেন ౠঘটনাস্🥂থল পরিদর্শন করেন। নিহতদের বাসায় গিয়ে স্বজনদের সঙ্গে দেখা করে সার্বিক বিষয়ে খোঁজখবর নেন।

রোববার দুপুর আড়াইটার সময় মহালয়া পূজা উপলক্ষে মাড়েয়া বা♍মনহাট ইউনিয়নের আউলিয়া ঘাটে করতোয়া নদী পা꧟র হতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় রাতে পঞ্চগড়ের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দীপংকর রায়কে🦂 প্রধান করে ৫ সদস্যবিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করে জেলা প্রশাসন। কমিটিকে আগামী তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়।

Link copied!