• ঢাকা
  • মঙ্গলবার, ০৩ সেপ্টেম্বর, ২০২৪, ১৯ ভাদ্র ১৪৩১, ২৮ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


যৌতুকের জন্য নববধূকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ


ঝালকাঠি প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২৪, ০৩:২৪ পিএম
যৌতুকের জন্য নববধূকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ

ঝালকাঠির রাজাপুর⛦ের যৌতুকের জন্য নাজমা আক্তার (১৯) নাಌমের এক নববধূকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ উঠেছে।

এ 🌌ঘটনায় সোমবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যায় নাজমার মা ফরিদা বেগম ও বোন ময়না বেগম রাজাপুর থানায় অভিযোগ করেছেন।

নাজমা পি🧔রোজপুরের কাউখালি উপজেলার বৌলাকান্দা এলাকার আবুল বাসারের মেয়ে ও ঝালকাঠি সদর উপজেলার গুয়াটন কলেজের এইচএসসি পরীক্ষার্থী। অভিযুক্ত স্বামী মুদি দোকানী জাহিদ হোসেন উপজেলার কানুনিয়া গ্রামের আবু বকরের ছেলে।

নাজমার🌺 পরিবারের অভিযোগ, বৃহস্পতিবার (২৬ আগস্ট) বিকেলে নাজমাকে বিষ খাওয়ানো হয় এবং বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার (১ সেপ্টেম্বর) ভোরে নাজমা মারা যান। ঘটনার পর থেকে নাজমার স্বামী জাহিদ হোসেন ও তার মা পলাতক।

নাজমার মা ফরিদা বেগম ও বোন ময়না বেগম জানান, চলছি বছরের ৮ মার্চ পারিবারিকভাবে নাজমা ও জাহিদের বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে বিভিন্ন সময় নাজমাকে মারধর ও শারীরিক-মানসিক নি𝐆র্যাতন করা হতো। বৃহস্পতিবার বিকেলে নাজমার স্বামী ও তার শাশুড়ি মিলে খুব মারধর করে। এক পর্যায়ে তাকে বিষ খাওয়ায়। নাজমা এসব কথা তার বোন ময়নাকে জা🍬নালে তারা গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। এমনকি নাজমাকে তার বাবার বাড়িতে দাফন করা হলেও জামাই বা শ্বশুরবাড়ির কেউ যায়নি।

রাজাপুর থানার উপপরিদর্শক (এসআই) বিপুল জানান, অভিযুক্ত স্বামীর বাড়িতে গিয়ে ঘরে তালাবদ্ধ দেখা যায়। তাদের পরিবারের সদস্ꩵযরা পলাতক রয়েছেন। অভিযোগের বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Link copied!