• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মেহেরপুরে ইবি ছাত্রীর রহস্যজনক মৃত্যু


মেহেরপুর প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২২, ১২:৫১ পিএম
মেহেরপুরে ইবি ছাত্রীর রহস্যজনক মৃত্যু

মেহেরপুরের গাংনীর উপজেলার বাজারপাড়া থেকে নিশাত তাসনীম উর্মী (২৪) নামের ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ဣ🅘এক ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) রাতে 🐟গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেহেরপুর মর্গে পাঠিয়েছে পুলিশ।

উর্মী ইসলামী বিশ্ববিদ্যালয়ের সম্মান তৃতী📖য় বর্ষের শিক্ষার্থী। তিনি গাংনীর পদ্মা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী হাসেম শাহর ছেলে আসিকুজ্জামান প্রিন্সের স্ত্রী এবং একই উপজেলার চাঁদপুর গ্রামের গোলাম কি𝓀বরিয়ার মেয়ে।

উর্মীর বাবা গোলাম কিবরিয়ার অভিযোগ, তার মেয়েকে হত্যা করে আত্মহত্যা বলে ধামাচাপা দেওয়া হচ্ছে। তিনি জানান, বৃহস্পতিবার গভীর রাতে বেয়াই হাসেম শাহ্ মোবাইল ফোনে জানান, উর্মী অসুস্থ হওয়ায় তাকে গাংনী স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়꧑া হয়েছে। সংবাদ পেয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে গি🌊য়ে জানতে পারেন উর্মী অনেক আগেই মারা গেছেন। উর্মীর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। পরে পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ লাশ উদ্ধার করে থানা হেফাজতে নেয়।

গাংনী থানার উপপরিদর্শক (এসআই) শাহীন জানান, সংবাদ পেয়ে লাশ পুলিশ হেফাজতে নেওয়ার পর একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলে মৃত📖্যুর কারণ জানা যাব꧋ে।

Link copied!