• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভাঙা হচ্ছে না মাসুরার ঘর


সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২২, ১২:৩৪ পিএম
ভাঙা হচ্ছে না মাসুরার ঘর

সাফ চ্যাম্পিয়ন ডিফেন্ডার মাসুরার সরকারি জায়গায় বসতভিটা না ভাঙার জন্য সড়ক ও জনপথ বিভাগকে 𒆙নির্দেশ দিয়েছেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির।

এর আগে ‘ঘরভাঙা আতঙ্কে বাংলাদেশ নারী ফুটবল দলের ডিফেন্ডার মাসুরার পরিবার’ শীর্ষক খবর বুধবার (২১ সেপ্টেম্বর) ও বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দেশের বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়। বিষয়টি জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবিরের নজরে আসা মাত্রই তিনি বৃহস্পতিবার সকালে ছুটে যান মাসুরার বাড়ি। সেখানে মাসুরা পারভী🦋নের অসুস্থ বাবা রজব আলীর শারীরিক অবস্থার খোঁজখবর নেন তিনি।

জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির এ সময় বাংলাদেশ নারী ফুটবল দলের ডিফেন্ডার মাসুরা পারভিনের বাবা রজব আলী ও মা ফাতেমা বেগমকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বলেন, “শারীরিক কোনো সমস্যা দেখা দেওয়ার স♛ঙ্গে সঙ্গে হাসপাতালে ডাক্তার দেখা🤪তে হবে। হাসপাতালে সব ধরনের ব্যবস্থা প্রস্তুত রয়েছে।”

জেলা প্রশাসক আরও জানান, যত দিন স্থায়ী বসতবাড়ি না হবে, ত𝕴ত দিন মাসুরার পরিবার এখানে বসবাস করবে। এই বাড়ি যাতে ভাঙা না হয়, সে জন্য তিনি সড়ক ও জনপথ বিভাগকে ন𓂃ির্দেশ দেন।

এ সময় মাসুরার বাড়ির দেয়ালে উচ্ছেদ চিহ্ন মুছে ফেলার জন্য নির্দেশ দেন জেলা প্রশাসক। পরে সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তা জেলা প্রশাসকের নির্দেশন𝓀া অনুযায়ী উচ্ছেদ চিহ্ন মুছে দেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা-তুজ-জোহরা, সড়ক ও জনপথ বিভাগের উপসহকারী প্রকৌশলী জিয়াউদ্দিন, সাতক্ষীরা সদর উপজেলা প▨্রকল্প কর্মকর্তা ꩲইয়ারুল ইসলাম, লাবসা ইউপি চেয়ারম্যান আব্দুল আলিমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

নেপালকে ৩-১ গোলে হারিয়ে সাফ ꧂চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতেছে বাংলাদেশের মেয়েরা। এই ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন ও ডিফেন্ডার মাসুরা পারভীনের বাড়ি সাতক্ষীরায়। হিমালয়ের দেশ নেপালকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরবে সবাই আনন্দের জোয়ারে ভাসলেও ঘরভাঙার আতঙ্কে ছিল মাসুরার পরিবার। সাতক্ষীরা শহর থেকে চার কিলোমিটার দূরে বেতনা নদীর তীরে বিনেরপোতা এলাকায় মাসুরাদের বাড়ি।  

মাসুরার বাবা রজব আলী বলেন, “আজ মাথা গোঁজার ঠাঁই হলো। জেলা প্রশাসকসহ সংশ্লিষ্ট সবাইকে কৃতজ্ঞতা প্রকাশ করছি। প্র♛ধানমন্ত্রী শেখ হাসিনাকে অশেষ ধন্যবাদ ও অভিনন্দন।ꦅ মাসুরার বাড়ি ফেরার অপেক্ষায় আছি।”

Link copied!