• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ফেসবুকে ধর্মীয় উস্কানিমূলক পোস্ট, যুবক গ্রেপ্তার


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ২, ২০২২, ০২:১৯ পিএম
ফেসবুকে ধর্মীয় উস্কানিমূলক পোস্ট, যুবক গ্রেপ্তার

নোয়াখালীর বেগমগঞ্জে ফেসবুকে ধর্মীয় উস্কানিমূলক মন্তব্য করে পোস্ট দেওয়া🦂র অভিযোগে মো. ইয়াসিন রুবেল (৩০) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।    

শনিবার (১ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার চৌমুহনী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রাত পৌনে ১০টার দিকে জেলা পুলিশ সুপারের কারꩵ্যালয় থেকে বিষয়টি গণমাধ্🥂যমকে জানানো হয়েছে। 

গ্রেপ🎀্তার রুবেল বেগমগঞ্জ উপজেলার করিমপুর এল♈াকার কালু মিয়ার বাড়ির সালেহ উদ্দিনের ছেলে।

জেলা পুলিশ সুপারের কার্যালয় সূত্র জানায়, ইয়াসিন রুবেল নিজের ফেসবুক 🦩অ্যাকাউন্ট থেকে হিন্দুদের দুর্গাপূজাকে কটাক্ষ কꦛরে উসকানিমূলক স্ট্যাটাস দেন। এতে ধর্মীয় সম্প্রীতি নষ্ট হওয়ার আশঙ্কা দেখা হয়‌। ফেসবুক পোস্টটি জেলা পুলিশ সুপার (এসপি) শহীদুল ইসলামের নজরে আনা হলে তিনি জেলা গোয়েন্দা পুলিশকে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন। এরপর জেলা গোয়েন্দা পুলিশ তথ্যপ্রযুক্তির মাধ্যমে অবস্থান শনাক্ত করে শনিবার সন্ধ্যায় চৌমুহনী এলাকা থেকে রুবেলকে গ্রেপ্তার করে। এ বিষয়ে তাকে ডিবি পুলিশ কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এসপি শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ফেসবুকে ধর্মীয় উসকানিমূলক স্ট্যাটাস দেওয়ায় এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার নেপথ্যে অন্য কারা জড়িত রয়েছে, এ 🎃বিষয়ে অনুসন্ধান চালিয়ে তাদেরও আইনের আওতায় আনা হবে।

Link copied!