• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন


ফেনী প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ৪, ২০২২, ০৬:৩৭ পিএম
ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন

ফেনীর ছাগলনাইয়ায় ধর্ষণ মামলায় মোহাম্মদ কামরুল ইসলাম ফরহাদ (৩০) নামের এ🐠ক যুবকের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি তাকে ৫০ হাজার টাকা জরিমানা কর💝া হয়েছে।

মঙ্গলবার (৪ অকꦑ্টোবর) দুপুরে ফেনীর ꦏনারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক ওসমান হায়দার এ রায় দেন।

দণ্ডপ্রাপ্ত কামরুল ইসলামের বাড়ি ছাগলনাܫইয়া উপজেলার একটি গ্রামে। রায় ঘোষণার সময় তিনি আদালতে উপস্থিত ছিলেন। পরে তাকে ফেনী জেলা কারাগারে পাঠানো হয়েছে।

মামলার বিবরণ থেকে জানা যায়, মোহাম্মদ কামরুল ইসলামের সঙ্গে একই এলাকার এক তরুণীর প্রেমের সম্পর্ক ছিল। ২০১৬ সালের ২২ আগস্ট সন্ধ্যায় কামরুল ওই তরুণীকে ঘুরতে নিয়ে যাওয়ার কথা বলে ছাগলনাইয়া উপজেলা সদরে ডেকে আনেন। পরে তরুণীকে একটি সিএনজিচালিত অটোরিকশায় তুলে উপজেলার দক্ষিণ যশপুর এলাকার একটি নির্মাণাধীন বাড়ির ছাদে নিয়ে বিয়ের কথা বলে ধর্ষণ করেন কামরুল। সারা রাত তরুণীকে ওই ছাদের ওপরই রাখেন। পরের দিন সকালে একই অটোরিকশায় তরুণীকে বাড়ির পাশে নামিয়ে দিয়ে🧔 আসেন কামরুল। এর পর থেকে তরুণী বিয়ের জন্য চাপ দিলে কামরুল বিয়ে করতে অস্বীকৃতি জানান।

♉এ ঘটনায় একই বছরের ২৩ আগস্ট সন্ধ্যায় কামরুল ইসলামকে আসামি করে ছাগলনাইয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন ওই তরুণী। ছাগলনাইয়া থানার উপপরিদর্শক (এসআই) গোলাম মুর্শিদ সরকার মামলাটি তদন্ত শেষে কামরুল ইসলামকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র জমা দেন। শুনানি ও ছয় সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে আদালত এ রায় দেন।

Link copied!