• ঢাকা
  • বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪, ২৭ ভাদ্র ১৪৩১, ৬ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পুলিশ পরিচয়ে প্রতারণা করেন হারুন


নরসিংদী প্রতিনিধি
প্রকাশিত: জুন ২৯, ২০২৪, ০৩:১৩ পিএম
পুলিশ পরিচয়ে প্রতারণা করেন হারুন
দুই পুলিশ সদস্যের মাঝে প্রতারক হারুন। ছবি : প্রতিনিধি

নরসিংদীতে পুলিশের পোশাক পরে প্রতারণার অভিযোগে হারুন ওরফে বাবুল (৩৫) নামꦚের এক যুবককে আটক করেছে পুলিশ।

শনিবার (২৯ জুন) বেলা ১১টার দিকে ঢাকা সিলেট মহাসড়কে💝র শহর🎀ের জেলখানা মোড় থেকে তাকে আটক করা হয়।

আটক হারুন ওরফে বাবুল জামালপুরের সরিষাবাড়ি থানার বাগমারী গ্রামের মৃত ইমান আলীর ছেলে। তিনি নিজেকে꧋ সাভারের আশুলিয়া হাইওয়ে পুলিশ উপপরিদর্শক হিসেব▨ে পরিচয় দিতেন।

পুলিশ জানায়, গত ৬ জুন বৃহস্পতিবার জেলা শহরের জেলখানা মোড়ের হলি লাইফ হাসপাতালে এক নারীকে নিয়ে এসে প্রতারণা ক🌳রে তার ব্যাগ নিয়ে পালিয়ে যান হারুন। তার ওই ব্যাগে নগদ ১৫ হাজার টাকা, ৪ আনা ওজনের একটি স্বর্ণের চেন ও তার ব্যবহৃত সীমসহ একটি মোবাইল ফোন ছিল। পরে ওই নারী কান্নায় ভেঙে পড়েন এবং হাসপাতাল কর্তৃপক্ষকে ব্যাগ নিয়ে যাওয়ার ঘটনা জানান।

হাসপাতাল কর্তৃপক্ষ সিসি ক্যামেরা থেকে তার ছবি নিয়ে স্থানীয় সাংবাদিকদের সরবরাহ করে। পরে শনিবার দুপুরে নরসিংদী সাংবাদিক ইউনিয়নের🧔 সভাপতি শাহাদাৎ হোসেন রাজু জেলখান♒ার মোড়ে প্রতারক হারুনকে দেখে পুলিশকে খবর দেন। পরে পুলিশ তাকে আটক করে হলি লাইফ হাসপাতালে নিয়ে গেলে কর্তৃপক্ষও তাকে চিহ্নিত করে। পুলিশের জিজ্ঞাসাবাদে হারুন প্রতারণার কথা স্বীকার করেন। তিনি জাানায় তার গায়ে পরিহিত পোশাকটি ঢাকার কল্যাণী মার্কেট থেকে কিনেছেন। তিনি সাত মাস ধরে বিভিন্ন স্থানে প্রতারণা করে সাধারণ মানুষের টাকা-পয়সা লুট করার কথা স্বীকার করেন।

এ সময় তার কাছ থেকে একটি লেজার লাইট, একটি মোবাইল সেট উদ্ধার করা হয়। পরে তাকে ন🦩রসিংদী সদর মডেল থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

নরসিংদী সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাহাদাৎ হোসেন রাজু বলেন, “আজকে জেলখানার মোড়ে তাকে দেখে আমার সন্দেহ হয়। পরে মোবাইলে থাকা ছবি দেখে নিশ্চিত হই। পরে দায়িত্বরত ট্রাফিক পুলিশের সহায়তায় তাক🔜ে আটক করা হয়।”

নরসিংদী সদর মডেল থানার উপপরিদর🐟্শক নাসিম বলেন, তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। আর ভুক্তভোগী নারী থানায় আসতেছেন। তার সঙ্গে কথা বলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Link copied!