• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে ঢাকা থেকে দেবীগঞ্জে বর


পঞ্চগড় প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২২, ০৯:০২ পিএম
হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে ঢাকা থেকে দেবীগঞ্জে বর

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় নওরোজ ফারহান নূর নামের এক বর ঢাকা থেকে হেলিকপ্টারে চড়ে বিয়ে কর🅺তে আসেন। এ সময় তার সঙ্গে হেলি♈কপ্টারে তার বাবা-মাসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

শুক্রবার (২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার পাবলিক ক্লাব মাঠে উৎসুক কয়েকশ’ গ্রামবাসী ওই হেলিকপ্টার উঠানামা ও বর দেখতে সেখানে ভিড় করেন। এসময় জনতার ভিড় ঠেকাতে পুলিশ মোতায়েন করা হয়। অন্য বরযাত্রীরা সকালে সড়ক পথে গাড়িতে কনের বাড়িতে আসেন। 
বরসহ পরিবারের সদস্যরা হেলিকপ্টার থেকে নামলে কন🅷ের পরিবারের সদস্যরা তাদের বরণ করে নেন। এই প্রথম দেবীগঞ্জে কোনো বর হেলিকপ্টারে করে♊ বিয়ে করতে আসেন।

কিছুদিন আগে ঢাকার মহাখালী দোহস এলাকার আকিজ পার্🧸টিকেলে ইডি হেলাল আ♎হমেদের ছেলে নওরোজ ফারহান নূরের সঙ্গে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার দেবীগঞ্জ বাজার পাড়া এলাকার ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি নুর নেওয়াজের মেয়ে নাফিসা বিনতে নওয়াজের (নেহা) পারিবারিকভাবে বিয়ে ঠিক হয়।

জানা যায়, বর নওরোজ✅ ফাহান নূরে জাপান টোব্যাকো কোম্পানিতে চাকরি করেন।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন বলেন, “হেলিকপ্টারে বিয়ের বিষয়টি অবহিত করে থানা পুলিশকে দাওয়াত দিয়েছে কনে পক্ষ। আমাদের পক্ষ থেকে চেষ্টা করেছি পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে। শুক্রবার দুপুরে থানার সামনের মাঠে হেলিকপ্টারটি ল্যান্ড করে। অনুষ🍬্ঠান শেষে বিকেলে বর পক্ষ কনেকে নিয়ে হেলিকপ্টার করে ঢাকার উদ্দেশে রওনা হয়।”

Link copied!