• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


জিনজিরায় গ্যাস বিস্ফোরণ: আরও একজনের মৃত্যু


কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২২, ০৭:৫৯ পিএম
জিনজিরায় গ্যাস বিস্ফোরণ: আরও একজনের মৃত্যু

রাজধানীর কেরানীগঞ্জের জিনজিরায় গ্যাস বিস্ফোরণ🔴ে আগুন লাগার ঘটনায় আরও একজন মারা গেছেন। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে পাঁচ জনে দাঁড়াল।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) ভোরে চিকিৎসাধীন🍃 অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে 🐬নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) সোনিয়া আক্তার (২৫) মারা যান।

শেখ হাসিনা জ🦋াতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, “কেরানীগঞ্জের আগুনের ঘটনায় সোনিয়া নামে আরও একজনের মৃত্যু হয়েছে। তার শরীরের ৩০ শতℱাংশ দগ্ধ হয়েছিল।”

চিকিৎসক আইউব হ🎐োসেন বলেন, “কেরানীগঞ্জ থেকে দগ্ধ হয়🧜ে ছয়জন আমাদের এখানে এসেছিলেন। তাদের মধ্যে পাঁচজনই মারা গেছেন। বাকি একজন চিকিৎসাধীন আছেন। তার অবস্থাও আশঙ্কাজনক।”

গত ৩০ আগস্ট ভোর সাড়ে পাঁচটার দিকে কেরানীগঞ্জ মডেল মান্দাইল জাওলা পা🐈ড়া এলাকার একটি ভবনের নিচ তলায় গ্যাস বিস্ফোরণে আগুন লাগে। এ ঘটনায় দগ্ধ অবস্থায় ছয়জনকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে আনা হয়। সেখানে প্রথমে দগ্ধ শিশু মারিয়ামের (৮) মৃত্যু হয়। এরপর সোনিয়ার বোনের ছেলে শাহাদত হোসেন (২০) এবং সন্ধ্যায় তার মা মোছাম্মৎ বেগম (৬০) মারা যান।♛ আর সোমবার মারা যান সোনিয়ার খালা পান্না বেগম (৫০) বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আছেন মো. ইয়াসিন (১২)।

Link copied!