• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মেয়ে পূজার ডিউটি করায় বাবাকে মসজিদে নামাজ পড়তে বাধা


লালমনিরহাট প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ৮, ২০২২, ১২:১৭ পিএম
মেয়ে পূজার ডিউটি করায় বাবাকে মসজিদে নামাজ পড়তে বাধা

লালমনিরহাটে মেয়ে দুর্গাপূজায় মন্দিরে ডিউটি করায় মো.🧜 নুরু মিয়া (৪৭) নামের এক মুসল্লিকে মসজিদ থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে।

শুক্রবার (৭ অক্টোবর)🅺 জেলার সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের শিবেরকুটি গ্রামে স্থানীয় একটি জামে মসজিদে এ ঘটনা ঘটেছে।

নুরু মিয়ার মেয়ে ভানু বেগম (২৮) আনসার ভিডিপির সদস্য। পেশাগত দায়িত্ব পালানে তিনি দুর্গাপূজার মণ🍰্ডপে নিরাপত্তার দায়িত্বে ছিলেন।

জানা গেছে, শুক্রবার জুম্মার নামাজ আদায় করতে মসজিদে প্রবেশ করেন𒀰 নুরু মিয়া। এ সময় মসজিদে উপস্থিত অন্যান্য মুসল্লি মেয়ে পূজায় দায়িত্বপালন করার অভিযোগ এনে বাবাকে মসজিদ থেকে বের করে দেন। পরে তিন﷽ি পাশের অন্য একটি মসজিদে গিয়ে নামাজ আদায় করেন।

থানায় করা অভিযোগ থেকে জানা যায়, নুর ভানু বেগম দীর্ঘদিন ধরে ভ💖িডিপির সদস্য হিসেবে কাজ করছেন। এবার দুর্গাপূজাতেও দায়িত্ব পালন করেন তিনি। শুক্রবার দুপুরে জুমার নামাজ আদায় করতে স্থানীয় মসজিদে যান নুরু মিয়া। এ সময় তাকে নামাজ পড়তে না দিয়ে মসজিদ থেকে বের করে দেন মুসল্লিরা। তারা বলেন, তোমার মেয়ে দুর্গাপূজার ডিউটি করেছে। তোমাকে এই মসজিদে নামাজ পড়তে দেওয়া হবে না। পরে অন্য একটি মসজিদে গিয়ে জুমার নামাজ আদায় করেন নুꦬরু মিয়া।

এ ঘটꦓনায় ওইদিন সন্ধ্যায় নুরু মিয়া লালমনিরহাট সদর থানায় মসজিদের 🐎৪ জনের নাম উল্লেখ করে একটি অভিযোগ করেন।

লালমনিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, “মসজিদ থেকে বের করে দেওয়ার ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি। শনিবার সকালে ঘটনাস্থলে  পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে প্রমাণ পেলে জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।” 
 

Link copied!