• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্রতিবন্ধী যুবককে গাছে বেঁধে নির্যাতন


কুমিল্লা প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ৬, ২০২২, ১০:৫৪ এএম
প্রতিবন্ধী যুবককে গাছে বেঁধে নির্যাতন

কুমিল্লার তি📖তাস উপজেলায় পরিত্যক্ত বোতল কুড়ꦯানোর অপরাধে মানসিক প্রতিবন্ধী যুবককে নারকেলগাছের সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (৪ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার সাহাবৃদ্ধি গ্রামের ফজুল হকের বাড়িতে এ ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার ওই যুবকের নাম আল আমিন (২৬)। তিনি 💃সাহাবৃদ্ধি গ্রামের মো. চুনু মিয়ার ছেলে।

আল আমিনের মা রহিমা আক্তার বলেন, “আমার ছেলে প্রতিবন্ধী, তার কার্ডও আছে। তার নেশা বোতল কুড়ানো। মঙ্গলবার সন্ধ্যায় ফজুল হকের বাড়িতে গিয়ে নাকি বোতল কুড়াচ্ছিল। এ কারণে ফজুল হকের স্ত্রী খোরশেদা বেগম, তার ছেলে জিলানী𝄹, রফিকুল ও মেয়ে রুজিনা মജিলে আমার ছেলেকে নারকেলগাছের সঙ্গে বেঁধে মারধর করেছে। আমি থানায় লিখিত অভিযোগ দিয়েছি।”

এদিকে মারধরের কথা অস্বীকার করে অভিযুক্✱ত রহিমা আক্তার বলেন, “আল আমিনের বাবা-মা আমাদের বলেছেন বা🔯ড়িতে আসলে বাইন্ধা রাখতে। আমরা তাই করেছি।”

মজিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাহাবৃদ্ধি গ্রামের বাসিন্দা মো. মোস্তাক ভূঁইয়া বলেন, “আল আমিন একজন প্রতিবন্ধী। তার প্রতিবন্ধী কার্ডও আছে। তার নেশা হলো বোতল কুড়ানো। যেভাবে তাকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করা হয়েছে, তা অমানবিক। আমি উভয়কে বলেছি গ্রামবা⭕সীকে নিয়ে সঠিক বিচার করে দেব।”

এ নিয়ে তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকরꦜ্তা (ওসি) সুধীন চন্দ্র দাস বলেন, “প্রতিবন্ধীকে গাছের সঙ্গে বেঁধে মারধরের ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।”

Link copied!