• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতাসহ নিহত ২


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ৯, ২০২২, ০৯:০৪ এএম
সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতাসহ নিহত ২

পাবনার ঈশ্বরদীতে বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ছাত্রলীগ নেতাসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটন꧟ায় আহত হয়েছেন আরও একজন।

শনিবার (৮ অক্টোবর) সন্ধ্যা সাতটার দিকে কুষ্টিয়া-নাটো♐র মহাসড়কে💫র ঈশ্বরদী উপজেলার মুন্নার মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নের জুমাইনগর গ্রামের আহসান হাবিবের ছেলে ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সালাউ꧙দ্দিন আহমেদ (২৭) ও একই উপজেলার বিয়াঘাট ইউনিয়নের মোল্লাবাজার গ্রামের শফিকুল ইসলামের ছেলে মুদি ব্যবসায়ী ইশতিয়াক আহমেদ আশিক (২৮)।

ঈশ্বরদী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিষ কুমার স্যানাল বলেন, ঘটনার সময় এ✤কটি মোটরসাইকেলে তিনজন নাটোর-কুষ্টিয়া মহাসড়ক দিয়ে কুষ্টিয়া বেড়াতে যাচ্ছিলেন। প🎶থে ঈশ্বরদী উপজেলার মুন্নার মোড় নামক স্থানে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই ইশতিয়াক আহমেদ আশিক মারা যান। আহত সালাউদ্দিন ও আরিফুরকে উদ♈্ধার করে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাদের রাজশাহী নেওয়ার পথে সালাউদ্দিনের মৃত্যু হয়। আরিফুলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিষ কুমার স্যানাল আরও বলেন, খবর পেয়ে পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে। দুর্ঘটনা কবলিত বাসটি জব্দ করা হয়ꦺেছে। বাসের চালক-হেলপার পালিয়ে গেছে।

Link copied!