• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘দুর্যোগ ও দরিদ্রতা নিয়ে উপহাস করে বিএনপি’


পঞ্চগড় প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ২, ২০২২, ১০:০১ পিএম
‘দুর্যোগ ও দরিদ্রতা নিয়ে উপহাস করে বিএনপি’

দুর্যোগের সময়𒆙 আওয়ামী লীগ মানুষের পাশে থাকে, বিএনপি থাকে না বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ।

তিনি বলেছেন, “বিএনপি মানুষের মৃত্যু, দুর্যোগ ও দরিদ্রতাকে নিয়ে উপহাস করে। প্রধানমন্ত্রী বিদেশে থাকার পরও তার নির্দেশে আজকে আমরা আপনাদের পাশে এসে দাঁড়িয়েছি। ইতোমধ্যে ধর্ম ও দুর্যোগ 🙈মন্ত্রণালয় এবং জেলা প্রশাসনের পক্ষ থেকে আপনাদের আর্থিকভাবে সহায়তা করা হয়েছে।”

রোববার ꦛ(২ অক্টোবর) বিকেলে পঞ্চগড়ের🐲 বোদা উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়ন পরিষদ মাঠে নিহতদের পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

অর্থ দিয়ে প্রিয়জনকে ফিরে পাওয়া যাবে না উল্লেখ করে ড. হাসান মাহমুদ বলেন, “বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলামের বাড়ি উত্তরবঙ্গের ঠাকুরগাঁও জেলায়। তারপরও তিনি এ🌱খনও ঘটনাস্থলে আসেননি। বরং ঢাকায় বসে সরকারের সমালোচনা করছেন।”

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজ কল্যাণবিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দীর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন রেলমন্ত্রী ও পঞ্চগড়-২ আসনের সংসদ সদস্য নুরুল ইসলাম সুজন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সফিক, শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান, পঞ্চগড় জেলܫা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট।

পরে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে 💛নিহতদের স্বজনদের হাতে মাথাপিছু ৫০ হাজার টাকা করে বিতরণ করা হয়।

এর আগে নিহতদের স্বজনদের ১ লাখ 🦂৫ হাজার টাকা🅰 প্রদান করা হয়েছে।

Link copied!