• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শ্রমিক নেতাকে লাঞ্ছিতের ঘটনায় মহাসড়ক অবরোধ


পঞ্চগড় প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২২, ০৩:৫৭ পিএম
শ্রমিক নেতাকে লাঞ্ছিতের ঘটনায় মহাসড়ক অবরোধ

পঞ্চগড়ে আব্দুল কালাম আজাদ লিটন নামে এক আইনজীবীর হাতে মো💎টর পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতাকে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে। এর প্রতিবাদে সড়ক অবরোধ করেছেন শ্রমিকরা।

রোববার (১৮ সেপ্টেম্বর) দুপুরে পঞ্চগড় জেলা আদালত চত্বরে লাঞ্চিতের ঘটনায় সড়ক অবরোধ করা হয়।🍃 

শ্রমিক নেতারা অভিযোগ করে জানান, দুপুরে আদালতে কয়েকজন আটক শ্রমিকের জামিনের জন্য অ্যাডভোকেড আব্দুল কালাম আজা𓆏দ লিটনের কাছে মোটর পরিবহন শ্রমিক ইউনিয়ন ২৬৪ এর সাধারণ সম্পাদক আকবর আলী যান। এসময় তাদের মাঝে কথার এক ফাঁকে বাকবিতন্ডা শুরু হয়। একপর্যায়ে আইনজীবী লিটন শ্রমিক নেতা আকবর আলীকে লাঞ্ছিত করেন। তাৎক্ষনিক বিষয়টি শ্রমিকদের মাঝে ছড়িয়ে পড়লে আদালতের মূল ফটক অবরোধ করেন শ্রমিকেরা। একই সময় বাংলাবান্ধা-পঞ্চগড় মহাসড়ক অবরোধ করে শ্রমিক🌄সহ সংগঠনের নেতাকর্মীরা।

শ্রমিক ইউনিয়ন ২৬৪ এর যুগ্ন সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বলেন, “আমাদের নেতা শ্রমিকদের ছাড়ানোর জন্য অ্যাডভোকেডের ಌকাছে গেছেন। কিন্তু তিনি আমাদের নেতাকে লাঞ্ছিত করেছেন। এর প্রতিবাদে আমরা সড়ক অবরোধ করে অ্যাডভোকেড লিটনের গ্রেপ্তারের দাবি জানাচ্ছি। যদি দ্রুত তাকে গ্রেপ্তার করা না হয় তাহলে জেলায় কোনো গাড়ি চলবে না।”

এ বিষয়ে অভিযুক্ত অ্যাডভোকেট আবꦍ্দুল কালাম আজাদ লিটনের সঙඣ্গে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি ফোনটি কেটে দেন।

পঞ্চ𝕴গড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা বলেন, “বিষয়টি সমাধানে এবং রাস্তা স্বাভাবিক রাখতে শ্রমিক নেতাদের সঙ্গে আলোচনা করা হচ্ছে।”

এ রিপোর্ট লেখা পর্যন্ত শ্রমিকদে�ಌ�র সড়ক অবরোধ চলছে। 

Link copied!