• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিজিবির সঙ্গে মাদক কারবারির গোলাগুলি


কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২২, ০৩:০৬ পিএম
বিজিবির সঙ্গে মাদক কারবারির গোলাগুলি
ছবি: সংবাদ প্রকাশ

কক্সবাজারের উখিয়া উপজেলায় বিজিবির সঙ্গে মাদক কারবারিদের গোলাগুলির ঘটনা ঘটেছে। ꦆএ সময় পাচারকারীদের ফেলে যাওয়া ৫ কেজি ক💜্রিস্টাল মেথ (আইস) উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

উদ্ধার করা এই আইসের মূল্য ২৫ কোটি টাকা বলে জানা𝐆য় বিজিবি। 

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) রাতে মিয়ানমার থেকে আসা মাদক চালানটি পাচারের সময় উখিয়ার পালংখালী ব্রিজ এলাকায় গোলাᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚগুলির ঘটনা ঘটে বলে দাবি করছে বিজিবি।

কক্সবাজ♔ার ৩৪ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মেহেদী হোসাইন কবির এ তথ্য নিশ্চꦫিত করেছেন।

৩৪ বিজিবির অধিনায়ক জানান, মিয়ানমার সীমান্ত দিয়ে এই মাদকের একটি বড় চালান আসবে এমন খবরে পালংখালী ব্রিজ এলাকায় অবস্থান ন♌েন বিজিবি সদস্যরা। তাদে♛র উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা গুলি চালায়। এ সময় আত্মরক্ষার্থে বিজিবিও গুলি চালায়। পরে তারা পালিয়ে যায়। সেখানে গিয়ে তল্লাশি চালিয়ে একটি ব্যাগে ২৫ কোটি টাকা মূল্যের ৫ কেজি ক্রিস্টাল মেথ (আইস) পাওয়া যায়। তবে এ সময় কাউকে আটক করা যায়নি।

লে. কর্নেল মেহ🌌েদী হোসাইন জানান, উদ্ধার হওয়া ক্রিস্টাল মেথ মাদকগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে। পরবর্তী সময়ে কর্তৃপক্ষের নির্দেশে সেগুলো ধ্বংস করা হবে।

এর আগে চলতি মাসে উখিয়ার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিজিবি সাড়ে চার লাখ পিস ইয়াবাসহ পাঁচ মাদক কারবার🦄িকে আটক ক♚রে। পরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

Link copied!