• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পররাষ্ট্রমন্ত্রীকে কালো পতাকা প্রদর্শন বিক্ষুব্ধ সনাতনী সমাজের


চট্টগ্রাম প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৯, ২০২২, ০৯:১৬ এএম
পররাষ্ট্রমন্ত্রীকে কালো পতাকা প্রদর্শন বিক্ষুব্ধ সনাতনী সমাজের

চট্টগ্রামে জ🌠ন্মাষ্টমী উদ্‌যাপন পরিষদের অনুষ্ঠানে পরর🐼াষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেনের যোগ দেওয়ার প্রতিবাদে কালো পতাকা প্রদর্শন কর্মসূচি পালন করেছে ‘বিক্ষুব্ধ সনাতনী সমাজ’ নামের একটি সংগঠন।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) বিকেলে চট্টগ্রামের চেরাগী পাহাড় মোড়ে এ কর্মসূচি পালন করা হ൩য়। কর্মসূচিতে অংশগ্রহণকারী অনেকের হাতে ছিল কালো পতাকা, কারও কারও মুখ ছিল কালো কাপড়ে বাঁꦰধা।

এ কর্মসূচিতে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক রানা দাশগুপ্ত বলেন, “সংখ্যালঘু জনগণের বিরুদ্ধে মিথ্যাচার করেছেন পররাষ্ট্রমন্ত্রী। তিনি বারবার বলেছেন, বাংলাদেশে সাম্প্রদায়িক নির্যাতন হয়নি। পররাষ্ট্রমন্ত্রী তাঁর মিথ্যা বক্তব্যের জন্য ক্ষমাপ✤্রার্থনা করুন; না হয় জাতিগত সংখ্যালঘুরা ঐক্যবদ্𓃲ধভাবে লড়াই করবে, প্রতিরোধ করবে।”

আরও পড়ুন : ‘ভারতকে বলেছি, এই সরকারকে টিকিয়ে রাখতে হবে’

সমাবেশ শেষে মিছিল বের করা হয়। মিছিলটি চট্টগ্রাম শহরের চেরাগী 🔯পাহাড় থেকে আন্দরকিল্লা মোড়ে গিয়ে শেষ হয়।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পূজা✅ উদ্‌যাপন পরিষদের সভাপতি শ্যামল পালিত, সাধারণ সম্পাদক অশোক দেব, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের চট্টগ্রাম নগর🌺 শাখার সাধারণ সম্পাদক নিতাই প্রসাদ ঘোষ, হিন্দু মহাজোট চট্টগ্রামের আহ্বায়ক যীশু রক্ষিত।

পররাষ্ট্রমন্ত্রী গত জুন মাসে নয়াদিল্লিতে ভারতের জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত দোভালের সঙ্গে বৈঠক করেন। ওই বৈঠকে তিনি বলেছিলেন, বাংলাদেশে হিন্দু সম্প্রদায়ের পূজামণ্ডপে হামলা নিয়ে মিথ্যা তথ্য প্রচার হয়। তার এমন বক্তব্যের🔯 প্রতিবাদ জানিয়ে আসছ๊ে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদসহ বিভিন্ন সংগঠন।

Link copied!