• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সাকিব-বিতর্কের অবসান হোক: পাপন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১২, ২০২২, ০৩:৫৭ পিএম
সাকিব-বিতর্কের অবসান হোক: পাপন
ছবি সংগৃহীত

বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান। মাঠ কিংবা মাঠে🌳র বাইরে আলোচনার টেবিলের হটকেক বলা হয় দেশসেরা এই অলরাউন্ডারকে। বাংলাদেশ ক্রিকেটে আলোচনার বড় একটা অংশ জুড়ে থাকেন তিনি। আফগানিস্তান সিরিজের পর ৬ মার্চ হুট করেই সাকিব জানালেন, আন্তর্জাতিক ক্রিকেটে খেলার মতো মানসিক অবস্থায় নেই তিনি। তাই আগামী ৩০ এপ্রিল পর্যন্ত সব ধরনের ক্রিকেট থেকে সাকিবকে বিশ্রামও দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এ তো গেল🌄 পুরানো খবর। দুবাই সফর শেষে দেশে ফেরার পর শনিবার বিসিবি কার্যালয়ে বৈঠকে বসেছিলেন সাকিব-পাপন। কয়েকজন বোর্ড পরিচালক নিয়ে প্রায় দেড় ঘণ্টা ধরে বৈঠকের পর সিদ্ধান্ত হয়ꦗ যে দক্ষিণ আফ্রিকা সিরিজে খেলছেন তিনি। সাকিবকে ৩০ এপ্রিল পর্যন্ত যে ছুটি দিয়েছিল বিসিবি, তা তুলে নেওয়া হয়েছে। দক্ষিণ আফ্রিকার উদ্দেশে আগামীকাল রোববার বিমান ধরবেন তিনি।  

বৈঠক শেষে বিসিবি সভাপতি নাজমু🧔ল হাসান পাপন সংবাদ সম্মেলনে সাকিবকে নিয়ে চলা আলোচনার ইতি টানতে বললেন সবাইকে। পাপন বলেন, ‘‘আমি চাচ্ছি এই বিতর্কের (সাকিবের) এখানেই অবসান হোক। ও সব ফরম্যাট খেলতে চায় এবং বোর্ড এটা মেনে নিয়েছে। এখানে থাকাই ভালো।’’

বিসিবি প্রধান আরও বলেন, 🧸‘দক্ষিণ আফ্রিকা সফরে সাকিব সব ফরম্যাটে অ্যাভেইলেবল। কাল রাত সে যাবে। ওখানে তিনটা ওয়ানডে, দুটি টেস্ট। এমন হতে পারে টিম ম্যানেজমেন্ট কোনো ম্যাচে ওকে ড্রপ করেছে। এমনও হতে পারে ও একটা ম্যাচে বিশ্রাম চেয়েছে। এটা নিয়ে এত হুলস্থূল করার কিছু নেই। আমার ধারণা সবই খেলবে। না খেললেও কোনো অসুবিধা নেই। ও যদি ওখানে গিয়ে কোনো ম্যাচে বিশ্রাম চায়, নিতে পারে।’

প্রসঙ্গত, সেঞ্চুরিয়নে ১৮ 🍸মার্চ শুরু হবে দক্ষিণ আফ্রিকা সফরের ত෴িন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে। পরের ওয়ানডে ২০ মার্চ জোহানেসবার্গে আর ২৩ মার্চ আবারও সেঞ্চুরিয়নে হবে শেষ ওয়ানডে। ৩১ মার্চ থেকে ডারবানে শুরু হবে প্রথম টেস্ট। দ্বিতীয় টেস্ট শুরু হবে ৮ এপ্রিল থেকে।

Link copied!