• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দক্ষিণ আফ্রিকা সিরিজে সাকিবকে বিশ্রাম দিল বিসিবি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৯, ২০২২, ০৬:০৭ পিএম
দক্ষিণ আফ্রিকা সিরিজে সাকিবকে বিশ্রাম দিল বিসিবি
ফাইল ছবি

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ত🐠িন ওয়ানডে ও দুই টেস্ট ম্যাচের সিরিজ খেলতে শুক্রবার (১১ মার্চ) রাতে জোহানেসবার্গের উদ্দেশ্যে দেশ ছাড়বে বাংলাদেশ ক্রিকেট দল। তবে এই সিরিজ থেকে বিশ্রাম চেয়ে দুবাইয়ে চলে যান দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। অবশেষে তার আবেদনে সাড়া দিয়ে তাকে বিশ্রাম দিয়ে দিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। 

ফলে আগামী ไ৩০ এপ্রিল পর্যন্ত সাকিবকে আর দেখা যাবে না কোনো ফরম্যাটের আন্তর্জাতিক ক্রিকেটে।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ঘোষিত দুই ফরম্যাটের দলেই নাম ছিল সাকিবের। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও জানিয়েছিলেন, দক্ষিণ আফ্রিকায় সব ফরম্যাটে খেলবেন তি💝নি। তবে গত ৬ মার্চ তিনি জানান, দক্ষিণ আফ্রিকা সফরে যেতে চান না তিনি। শুধু তা-ই নয়, শারীরিক ও মানসিকভাবে পুরোপুরি ফিট হতে একটা বিরতিও চেয়েছিলেন সময়ের সেরা এই অলরাউন্ডার।

এ নিয়ে বুধবার (৯ মার্চ) বিকেলে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের ধানমন্ডির কার্যালয়ে বোর্ডের কয়েকজন শীর্ষ কর্মকর্তা সভায় বসেছিলেন। সভায় সাকিবকে আগামী ৩০ এপ্রিল পর্যন্ত সব ধরনের ক্রিকেট থেকে ✃বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বোর্ড। 

সভা শেষে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জা🦂লাল ইউনুস সাংবাদিকদের জানান, ‘আমরা চাই সাকিব সব সংস্করণের ক্রিকেটেই খেলুক। কিন্তু সে দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকে বিশ্রাম চেয়েছে। তাকে চাপ দেওয়া ঠিক হবে না। সে কথা বিব✱েচনা করেই আমরা এ সিদ্ধান্ত নিয়েছি।’ 

তিনি জানান, আগামী🌳কাল রাতে সাকিব দুবাই থেকে ঢাকা ফেরার পর পরশু তার সঙ্গে আলোচনায় বসবেন বিসিবির কর্মকর্তারা। সে আলোচনায় বিসি🐼বি সাকিবের কাছে তার ভবিষ্যৎ পরিকল্পনা জানতে চাইবে।

Link copied!