• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ম্যারাডোনার বিশ্বকাপজয়ী জার্সি নিলামে উঠছে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৭, ২০২২, ০৭:২৬ পিএম
ম্যারাডোনার বিশ্বকাপজয়ী জার্সি নিলামে উঠছে
ফাইল ছবি

ফুটবল বিশ্বের অন্যতম সেরা ফুটবলার আর্জেন্টাইন কিংবদন্তি ডিয়েগো ম্যারাডোনা। গত মে মাসে নিলামে বিশ্বের সবচেয়ে বেশি দামি জার্সির তকমা নিয়ে বিক্রি হয়েছিল তার হ্যান্ড অব গড জার্সিটি। এবার ১৯৮৬ বিশ্বকাপের ফাইনালের যে জার্স𒊎ি পড়ে ম্যারাডোনা খেলেছিলেন, সেই জার্সিটি নিলামে তুলতে যাচ্ছেন মার্কিন যুক্♋তরাষ্ট্রের নিলামকারী প্রতিষ্ঠান জুলিয়ানস অ্যাকশনস।

চলতি বছরের মে মাসে ১৯৮৬ বিশ্বকাপের সেমি-ফাইনালে করা হ্যান্ড অব গড জার্সিটি নিলামে তোলে যুক্তরাজ্যের একটি নিলামকারী প্রতিষ্ঠান। এরই ধারাবাহিকতায় 🍎এবার উঠছে ম্যারাডোনার বিশ্বকাপ ফাইনাল জয়ের জার্সি।

জুলিয়ানস অ্যাকশনস জানিয়েছে, প্রয়াত সাংবাদি𒉰ক হোসে মারিয়া মুনিয়েজের কাছ থেকে এই জার্সিটা পেয়েছেন তারা। জার্সিটি ম্যারাডোনা তাক💛ে স্বাক্ষর করতে দিয়েছে বলেও জানায় তারা।

জার্সিটিতে কালো মার্কার দিয়ে ম্যারাডোনা লিখেছেন, “হোসে মারিয়ার জন্য এটা। আমার ভালোবাসা 🍎নিও।”

বিশ্বকাপ ফাইনাল জয়ের জার্সি ꦦহলেও এটি নিয়ে সাধꩵারণের মধ্যে নেই উৎসাহ। কারণ কিছুদিন আগেই ম্যারাডোনার বিখ্যাত হ্যান্ড অব গড জার্সিটি নিলামে ৯.২৮ মিলিয়ন ডলারে বিক্রি হয়েছে।

যুক্তরাষ্ট্রের বেভারলি হিলসে অনুষ্ঠিতব্য এই নিলামে শুধু ম্যারাডোনার জার্সি নয় উঠবে আরও অনেকের জার্সি। থাকবে রিয়াল মাদ্রিদে থা⛎কাকালী𝓀ন রোনালদোর একটি জার্সিও।

Link copied!