• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভেঙ্গেছে সম্পর্ক, জানুয়ারিতেই পিএসজি ছাড়তে চান এমবাপ্পে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১২, ২০২২, ১১:০৩ এএম
ভেঙ্গেছে সম্পর্ক, জানুয়ারিতেই পিএসজি ছাড়তে চান এমবাপ্পে

কিলিয়ান এমবাপ্পে জানুয়ারির ট্রান্সফার উইন্ডোতে প্যারিস ছাড়তে চান। যদিও এর আগে বেশ কয়েকবার এমন গুজবের🔴 ডালপালা মেলেছে। তবে এবার উভয় পক্ষ থেকেই সম্পর্কে শীতলতা বইছে। ফ্রেঞ্চ তারকা জানুয়ারিতেই দল ছাড়ার✃ প্রস্তুতি নিচ্ছেন।

বিশ্বকাপ 💛জয়ী এই ফরোয়ার্ড গত মে মাসে দলের সাথে একটি নতুন দীর্ঘমেয়াদী চুক্তি করেছিলেন। সেই চুক্তিতে তাকে ২০২৫ সাল পর্যন্ত পার্ক দেস প্রিন্সেসে রাখার উদ্দেশ্য ছিল। কিন্তু ক্লাবের কাজের সাথে একমত নন এমবাপ্পে। তিনি ইতিমধ্যেই লিগ ১ চ্যাম্পিয়নদের সাথে সম্পর্ক ছিন্ন করার কথা জানিয়েছেন। উভয় পক্ষের সম্পর্ক মাঠে এবং মাঠের☂ বাইরে ভেঙ্গে গেছে।

এমবাপ্পে ২০২২ সালের গ্রীষ্মে নতুন শর্তে পিএসজিতে থেকে যান। ক্লাব তাকে বেশকিছু প্রতিশ্রুতিও দিয়েছিল। তবে এমবাপ্পে মনে করেন তার সাথে প্রতারণা করা হয়েছে। প্রতিশ্রুতি অনুযায়ী বেশ কিছু শর্ত পূরণ করেনি দল। দলের সাথে তারকা খেলোয়াড়ের তিক্ততা এমন পর্যায়ে পৌঁছে গেছে, এটা ঠিক হওয়ার আর সম্ভাবনা নেই। দলের পক্ষ থেকে চেষ্টা করা হলেও এ🅺মবাপ্পে সাফ জানিয়ে দিয়েছেন, তিনি দলে আর থিতু হতে চান না।

পিএসজি থেকে বিদায় নিয়ে ফ্রেঞ্চ তারকা যে কোনো ক্লাবেই যেতে পারেন। এর আগে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার কথা ছিল তার, ক্লাবের পক্ষ থেকেও আগ্রহ দেখিয়েছিল। তবে তিনি লিভারপুলেও যোগ দিতে পারেন। 
 

Link copied!