• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিপিএলে গ্যালারিতে ফিরছে দর্শক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২২, ০৪:০৬ পিএম
বিপিএলে গ্যালারিতে ফিরছে দর্শক
ছবি সংগৃহীত

করোনার প্রকোপ উর্ধ্বমুখী হবার কারণে চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দর্শকদের জন্য গ্যালারিতে বসে⭕ খেলা দেখার সুযোগ ছিলনা। বিপিএলের রাউন্ড রবিন লিগের খেলা শেষে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সরকারের পক্ষ থেকে সবুজ সংকেত পাবার ফলে প্লে অফসহ বাকি ৪ ম্যাচে গ্যালারিতে দর্শক ফেরানোর সিদ্ধান্ত নিয়েছে।

রোববার (১৩ ফেব্রুয়ারি) মিরপুরে সংবাদমাধ্যমকে বিসিবির মিডিয়া বিভাগের চেয়ারম্যান তা🍷নভীর আহমেদ টিটু এই তথ্য জানিয়েছেন। 

তিনি বলেন, ‘সরকারের সাথে আমাদের আলোচনায় আমাদের বোর্ড সভাপতির আন্তরিক চেষ্টায় কিছু সংখ্যক দর্শককে মাঠে প্রবেশাধিকার দেওয়ার অনুমতি দিয়েছে সরকার। ৩-ജ৪ হাজার দর্শক মাঠে খেলা দেখতে আসতে পারবেন। বিশৃঙ্খলার সৃষ্টি যাতে না হয় এজন্য টিকিট বিক্রি করতে হচ্ছে না। ফ্র্যাঞ্চাইজিদের সাথে যারা সম্পৃক্ত তাদের মাধ্যমে আমরা টিকিটগুলো দর্শকদের কাছে পৌঁছে দ🐼িব।’

যেখানে আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচে দর্শকরা অধিক দাম দিয়ে টিকিট কিনে, সেখানে ফ্রাঞ্চাইজিদের দিয়ে টিকওিট বিক্রি করা কতটা সঠিক তা নিয়ে সাধারণ দর্শকদের মনে নানান সন্দেহ সৃষ্টি হয়েছে। তার মানে এই দাঁড়ায় যে, টিকিট কিনতে দিতে হবে চড়া মূল্য। 

আগামীকাল সোমবার (১৪ 🍰ফেব্রুয়ারি) মাঠে গড়াবে প্লে অফের খেলা। দিনের প্রথম ম্যাচে বেলা সাড়ে ১২টায় এলিমিনেটরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি হবে খুলনা টাইগার্স। আর বিকেল সাড়ে ৫টায় ফাইনালের টিকিট পেতে লড়াই করবে ফরচুন বরিশাল ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। 

Link copied!