• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন করল বাফুফে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৫, ২০২২, ০৫:৩২ পিএম
পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন করল বাফুফে
ছবি সংগৃহীত

বাঙ্গালী জাতির অনন্য গৌরবের প্রতীক স্বপ্নের পদ্মা সেতুর শুভ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (২৫ জুন) দুপুরে দক্ষিণ ও পশ্চিমাঞ্চলের ২১ জেলার সঙ্গে পুরো দেশের মেলবন্ধনের স্বপ্ন পূরণ করেন তিনি। বিশেষ এই দিনটিকে স্মরণীয় করে রাখতে ক🀅েক কেটে উদযাপন করেছে বাংলাদেশ ফুট🍃বল ফেডারেশন (বাফুফে)।

শনিবার (২৫ জুন) দুপুর ২টায় বাফুফের কার্যালয়ে সংগঠনের সভাপতি কাজী সালাউদ্দিনের নেতৃত্বে নির্বাহী কমিটির পাঁচ সদস্য ও জাতী♊য় নারী 💧ফুটবল দলের সদস্যরা মিলে কেক কাটেন।

দেশের ফুটবলে ইতিবাচক প্র💛ভাবে পদ্মা সেতু বড় অবদান রাখবে বলে বিশ্বাস বাফুফে সভাপতির। তিনি বলেন, "পদ্মা সেতুর মাধ্যমে༺ ঢাকার বাইরে ভেন্যু করার সুযোগ বাড়লো। ফুটবল বিকেন্দ্রীকরণ ও প্রসারে এই সেতু বড় ভূমিকা রাখবে।"

এদিকে নারী ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ বলেন, "এই সেতু হওয়ার ফলে নারী ফুটবলারদের অনไেকেই নির্বিঘ্নে যাতায়াত করতে পারবে।‍‍` নারী ও পুরুষ ফুটবলারদের অনেকের বাড়ি দেশের দক্ষিণ অংশে।"  

আজ শনিবার (২৫ জুন) সকাল দশটায় পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠানের মূল পর্ব শুরু হয়। এই অনুষ্ঠান বাಞফুফে ভবনে প্রজেক্টরের মাধ্যমে সম্প্রচার করা হয়। এসময় নারী ফুটবলারসহ ফুটবল সংশ্লিষ্ট অনেকেই এই অনুষ্ঠান উপভোগ করেন।

Link copied!