• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কিশোরগঞ্জে ঈদ করবেন জামাল ভূঁইয়া


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৬, ২০২২, ০৫:৩৬ পিএম
কিশোরগঞ্জে ঈদ করবেন জামাল ভূঁইয়া
ছবি সংগৃহীত

সারা দেশে ঈদুল আযহার আমেজ পড়তে শুরু করেছে। এই তালিকায় পিছিয়ে নেই দেশের ক্রীড়াঙ্গনের তারকারাও। এবার জানা গেল, বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া নিজের গ্রামের বাড়ি কিশো🌺রগঞ্জে ঈদ উৎযাপন করবেন। এজন্য আগামী ৯ জুলাই অর্থাৎ ঈদের আগের দিন বাড়ি যাবেন এই তারকা।

মঙ্গলবার (৫ জুলাই) রাতে নিজ🐠ের ভেরিফায়ে🥀ড ফেসবুক পেইজে একটি গরুর সঙ্গে ছবি আপলোড করেন জামাল ভূঁইয়া। সেখানে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘তাড়াতাড়ি। ঈদ এসেছে, বেশি বেশি খেতে হবে।’

এ𝔉ই ছবি আপলোড করার পর জামালের ভক্ত-সমর্থকরা সবাই ধরেই নিয়েছিলেন, কোরবানির জন্য বোধ হয় এই গরুটিই কিনেছেন জাতীয় ফুটবল দলের এই অধিনায়ক। তবে তার সঙ্গে য🌟োগাযোগ করে জানা গেল ভিন্ন তথ্য।

জামাল ভূঁইয়া জানিয়🎃েছেন, ‘‘ফেসবুকে আপলোড করা ছবিটি বেশ পুরোনো। আসন্ন ঈদ উপলক্ষে এখনও গরু কেনা হয়নি তার। তবে তিনটি গরু কেনার জন্য গ্রামে টাকা পাঠিয়ে দিয়েছি।𒈔 ঈদ করতে ৯ জুলাই অর্থাৎ ঈদের আগের দিন গ্রামের বাড়ি কিশোরগঞ্জে যাব।’’

গত জুনে এশিয়া কাপ বাছাইপর্ব খেলতে মালয়েশিয়া গিয়েছিল জামাল ভূঁইয়ার নেতৃত্বাধীন বাংলাদেশ। তবে গ্রুপ পর্বের তিন ম্যাচেই হেরে বিদায় নে🦹য় লালღ-সবুজের প্রতিনিধিরা।

মালয়েশিয়া থেকে ফিরে ঘরোয়া ফুটবলে ব্যস্ত সময় কাটাচ্ছেন জামাল। প্রিমিয়ার লিগে সা🦩ইফ স্পোর্টিংয়ের হয়ে খেলছেন তিনি। আপাতত চলছে ঈদুল আযহার ছুটি। 

Link copied!