• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘এবার অবসর নাও’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২, ১১:১০ এএম
‘এবার অবসর নাও’

প꧃র্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো𒀰র বাজে ফর্ম এখন ফুটবল দুনিয়ায় আলোচনার বিষয়বস্তু। তিনি গোল আদায়ে ব্যর্থ হচ্ছেন, এমনকি শুরুর একাদশেও নিয়মিত নন।  

বর্তমান সময়েཧর অন্যতম সেরা এই তারকার ধারাবাহিক বাজে ফর্মের কারণে ইতালি ফরোয়ার্ড আন্তোনিও ক্যাসানো  রোনালদোকে অবসর নেওয়ার আহ্বান জানিয়েছেন।

রোনালদো ম্যানচেস্টার ইউনাইটেডে এরিক টেন হ্যাগের অধীনে খেলছেন। দলের শুরুর একাদশেও জায়গা মিলছে না এই সাবেক রিয়াল♛ মাদ্রিদ তারকার। আন্তর্জাতিক বিরতির সময় পর্তুগালের নেশন্স লিগের দুটি ম্যাচেই তিনি শুরুর একাদশে খেললেও দল তার থেকে সুবিধা পায়নি।

জাতীয় দলে তার অবস্থান এখন প্রশ্নবিদ্ধ। গত মঙ্গলবার স্পেনের বিপক্ষে নেশন্স লিগের ম্যাচে বেশ কয়েকটি গোলের সুযোগ মিস করেছেন তিনি। পর্তুগাল 🐠সেই ম্যাচটি ১-০ গোলের ব্যবধানে হেরেছে। দলটি নেশন্স লিগের সেমি🎃ফাইনালে উঠতেও ব্যর্থ হয়েছে।

ক্যাসানো বলেন, রো💧নালদো তার স্বাভাবিক খেলা আর চালিয়ে যেতে পারছেন না। তিনি মনে করেন রোনালদোর এখন অবস𒁃র নেওয়া উচিত। নয়তো তিনি নিয়মিত বেঞ্চে থাকবেন।

তিনি বলেন, ‍‍“এই মুহূর্তে ক্রিশ্চিয়ানোর নিজেরই উপকার করা উচিত। তার বুঝতে হবে যে, সে যদি একটি নির্দিষ্ট স্তরে পৌঁছাতে না পারে, তবে তার এখানেই থেমে যাওয়া উচিত। সে সবকিছু জিতেছে। তার এখন থামতে হবে অথবা কেবল বেঞ্চে বসতে হবে।‍‍”
 

Link copied!