• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কাতার বিশ্বকাপ

সনকে নিয়েই বিশ্বকাপে যাবে দক্ষিণ কোরিয়া


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ১২, ২০২২, ০৪:৩৫ পিএম
সনকে নিয়েই বিশ্বকাপে যাবে দক্ষিণ কোরিয়া

চোখের ইনজুরির কারণে কাতার বিশ্বকাপে অনিশ্চিত হয়ে পড়েছিলেন হিউয়েন সন। শেষ পর্যন্ত দিন দুইয়েক আগ🧸ে নিশ্চিত করেছিলেন 🌺বিশ্বকাপে খেলতে প্রস্তুত তিনি। তাকে নিয়েই কাতার বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে দক্ষিণ কোরিয়া।

টানা ১০ম বারের মতো বিশ্বকাপে অংশ নিবে দক্ষিণ কোরিয়া। সর্বশেষ আসরে চ্যাম্𝄹পিয়ন জার্মানিকে গ্রুপ🥀 পর্ব থেকে বিদায় করে দিয়েছিল দেশটি। এবারও ওই রকম বড় অঘটনের স্বপ্ন নিয়ে বিশ্বকাপে খেলতে নামবে দেশটি।

২৪ নভেম্বর উরুগুয়ের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে 🎉এশিয়ান জায়ান্টরা। টুর্নামেন্টের বাকি দুই ম্যাচ অনুষ্ঠিত হবে ২৮ নভেম্বর ও ২ ডিসেম্বর। এই দুই ম্যাচে জাপানের প্রতিপক্ষ যথাক্রমে ঘানা ও পর্তুগাল।

জাপান স্কোয়াড
গোলরক্ষক- কিম সিউং জু (আল শাবাব), 𒁃জো হুয়েন ও (উলসান হুন্ডাই), সং বুম কুয়েন (জেওনবুক মটরস)

ডিফেন☂্ডার- কিম মিন জি (নাপোলি), কিম জিন সু (জেওনবুক মটরস), হং চুল (ডিয়েগু এফসি), কিম মুন হোয়ান (জেওনবুক মটরস), ইয়ুন জং গুই (এফসি সিউল), কিম ইয়ং গুইন (উলসান হুন্ডাই), কিম টাই হুয়ান (উলসান হুন্ডাই), কিওন কিইয়ুং ওন (গ্যাম্বা ওসাকা), চো ইয়ু মিন (ডেজন সিটিজেন)।

মিডফিল্ডার- জুন ও ইয়ং (আল সাদ), না সাং হো 🔯(এফসি সিউল), পেইক সেউং হো (জেওনবুক মটরস), সন জুন হো (সানডং টাইসান), সং মিন কিউ (জেওনবুক মটরস), কিওন চ্যাং হুন (জিমচিওন সাঙমু), লি জি সাং (মেইঞ্জ), হুয়াং হি চ্যান (উলভস), 🍎হুং ইন বিয়ম (অলিম্পিয়াকোস), জিয়ং ও ইয়ং (ফ্রেইবার্গ), লি ক্যাং ইন (রিয়াল মায়োর্কা)।

ফরোয়ার্ড- হুয়াং উই🔯 জো (অ﷽লিম্পিয়াকোস), চো গুই সাং (জিওনবুক মটরস), সং হুয়েং মিন (টটেনহ্যাম হটস্পার)

Link copied!