• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ

ফিক্সিংয়ের প্রস্তাব দেওয়া সোহেলীর মুখে তালা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২৩, ০৪:৫৯ পিএম
ফিক্সিংয়ের প্রস্তাব দেওয়া সোহেলীর মুখে তালা

টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে জাতীয় নারী ক্রিকেট দল এখন দক্💫ষিণ আফ্রিকায়। টানা দুই হারে শুরুটা মোটেও ভালো হয়নি নিগার সুলতানা জ্যোতির দলের। তবে তার চেয়ে বড় দুঃসংবাদ, দলে থাকা এক নারী ক্রিকেটারকে স্পট ফিক্সিংয়ের প্রস্তাব দিয়েছেন দলের বাইরে থাকা আরেক ক্রিকেটার।

দেশের শীর্ষস্থানীয় এক গণমাধ্যমের প্রতিবেদনে উঠে এস🌌েছে এই ভয়ঙ্কর খবর। প্রস্তাবকারি ক্রিকেটারের নাম সোহেলী আক্তার আর প্রস্তাব পাওয়া ক্রিকেটার লতা মণ্ডল।

ইতিমধ্যে লতা টিম ম্যানেজমেন্টকে এ বিষয়ে অবহিত করেছেন এবং টিম ম্যানেজমেন্ট সেটা বিসিবিকে জানানো পর আইসিসির অ্যান্টি﷽ করাপশন ইউনিটকে (আকসু) জানানো হয়েছে।

এরপর এ বিষয়ে জান꧂ার জন্য যোগাযোগ করা হয়েছিল সোহেলির সঙ্গে। তাকে শুধু একটা প্রশ্ন করা হয়েছিল, তিনি প্রস্তাব দিয়েছেন কিনা! উত্তরে তিনি কিছুই বলতে রাজি হননি।

এমনকি উত্তরে শুধু♌ হ্যাঁ বা না বলতে বলা হলেও নিশ্চুপ ছিলেন সোহেলি🌌। এরপর জানান তাকে আকসু থেকে কোথাও কথা বলতে নিষেধ করা হয়েছে।

এর আগে নাদেল বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নারী উইংয়ের চেয়ারম্যান শফিল ইসলাম চৌধুরী জানিয়েছেন, “সঙ্গে সঙ্গেই আম🍌রা আইসিসিকে জানিয়েছি। এখন আইসিসি  তাদের প্রয়োজনীয় ব্যবস্থা নেবে। এই মুহূর্তে আমাদের বলার ও করণীয় কিছু নেই। এটা আকসুর বিষয়, তারা সহযোগিতা চাইলে আমরা করব।”

Link copied!