• ঢাকা
  • সোমবার, ১৯ আগস্ট, ২০২৪, ৪ ভাদ্র ১৪৩১, ১৪ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ডিপিএলে সাকিবের ঝোড়ো সেঞ্চুরি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ৩, ২০২৪, ০১:৩৩ পিএম
ডিপিএলে সাকিবের ঝোড়ো সেঞ্চুরি
সেঞ্চুরির পথে ব্যাট করছেন শেখ জামালের সাকিব আল হাসান। ছবি : সংগৃহীত

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএলে) চলতি আসরে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে খেলছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আসরের শুরুর দিকে দেখা না গেলেও শেষ দিকে 🍸নিয়মিত খেলেছিলেন টাইগার এই অলরাউন্ডার। গত ম্যাচে ৪৯ রান করার পর শুক্রবার পেয়েছেন সেঞ্চুরির দেখা।

বিকেএসপিতে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে ৭৩ বলে তিন🐠 অঙ্ক ছুঁয়েছেন সাকিব। ৮ চার আর ৭ ছক্কায় এই মাইলফলক ছুঁয়েছেন সাকিব। লম্বা সময় পর সেঞ্চুরির দেখা পেলেন তিনি। শেষবার ২০১৯ সালের জুনে সেঞ্চুরি করেছিলেন। সবমিলিয়ে লিস্ট ‘এ’ ক্রিকেটে দশম ও স্বীকৃত ক্রিকেটে ১৮তম সেঞ্চুরি পেলেন সাকিব।

অবশ্য সেঞ্চুরির পর আর বেশিক্ষণ টিকতে পারেননি🐼 তিনি। আব্দুল গাফফার সাকলাইনের বলে শেখ পারভেজ জীবনের হাতে ক্যাচ দিয়েছেন এ💃ই অলরাউন্ডার। সাজঘরে ফেরার আগে ৭৯ বলে ১০৭ রান এসেছে তার ব্যাট থেকে।

এদিকে সাকিব ঈদুল ফিতর পরিবারের সঙ্গে উদযাপন করেছেন যুক্তরাষ্ট্রে। ঈদের ছুটি শেষে ডিপিএল মাঠে ফিরলেও এতদিন সাকিব ছিলেন যুক্তরাষ্ট্রেই। গত ২৮ এপ্রিল রাতে যুক্তরা🌳ষ্ট্র থেকে দেশে ফেরেন টাইগার এই অলরাউন্ডার। আর দেশে ফি🃏রেই সোজা গিয়েছিলেন নিজ এলাকা মাগুরাতে। সেখানকার নির্বাচিত সংসদ সদস্য তিনি। তাই এলাকার নেতা কর্মীদের সঙ্গে সাক্ষাৎ করেছেন সাকিব।

এরপর ঢাকায় ফিরে শেখ জামালের সঙ্গে ♚যোগ দেন সাকিব। ৩০ এপ্রিল ম্যাচও খেলেন তিনি। সেই ম্যাচে ১ রানের জন্য হাফ সেঞ্চুরি করতে পারেননি।

সাকিব জিম্বাবুয়ে সিরিজের প্রথম ৩টি টি-টোয়েন্টিতে খেলবেন না, এটি সবারই জানা। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অনুমতি𝓡 নিয়ে টাইগার অলরাউন্ডার খেলছেন ডিপিএলে।

সাকিবের দুর্দান্তဣ সেঞ্চুরিতে ৯ উইেকেটে ২৮০ রানের সংগ্রহ পায় শেখ জামাল।

Link copied!