• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সতীর্থদের ব্যর্থতার রাতে রোনালদোও ব্যর্থ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১২, ২০২৪, ০২:৪৮ পিএম
সতীর্থদের ব্যর্থতার রাতে রোনালদোও ব্যর্থ
আল আইনের গোলমুখে এগিয়ে যাওয়ার চেষ্টা রোনালদোর। ছবি: সংগৃহীত

এশিয়ান ফুটবল কনফেডারেশন (এএফসি) চ্যাম্পিয়ন্স লিগ ম্যাচে যারা চোখ রেখেছেন, তারাই কেবল জানেন এশিয়ান ফুটবলেও এমন প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ ম্যাচ হতে পারে। গোলের ছড়াছড়ি, লাল কার্ড, টাইব্রেকার, ক্রিশ্চ𓆏িয়ানো রোনালদোর সৌদি আরবের ক্লাব আল নাসর ও আরব আমিরাতের আল আইনের ম্যাচে দেখা গেল সবই। এশিয়ান ক্লাব পর্যায়ের শীর্ষ আসরে রোনালদো আবারও নায়ক হতে পারতেন। তবে সতীর্থদের ব্যর্থতার রাতে তাকে হতে হয়েছে ব্যর্থ। 

সোমবার রাতে আল আইনের বিপক্ষে অতিরি🌟ক্ত সময়ে পিছিয়ে পড়েছিল তারা। সেখান থেকে পেনাল্টিতে গোল করে রোনালদোইই এনেছেন সমতা। যদিও টাইব্রেকে গিয়ে ৩-১ ব্যবধানে হেরে বিদায় নিতে হলো আল নাসরকে। 

আল আইনের বিপক্ষে আগের লেগেই ১ গোলে পিছিয়ে ছিল আল নাসর। তবে রিয়াদে শুরুটা তারা করেছিল আক্রমণাত্মক। মার্সেল ব্রোজোভিচ, সাদিও মানে, রোনালদোরা শ♏ুরু থেকেই ছিলেন ছন্দে। তবে ম্যাচের প্রথম গোল করে আল আইন। কাউন্টার অ্যাটাকে গোল পায় তারা। ৪৪ মিনিটে সুফিয়াইন রাহিমি দ্বিতীয় গোল করলে ম্যাচ থেকে প্রায় ছিটকেই যায় আল নাসর। 

কিন্তু যে দলে রোনালদো-মানেরা আছে, তারা হাল ছাড়বে কেন। সাদিও মানের দুর্দান্ত এক অ্যাসিস্ট✅ে প্রথমার্ধের যোগ করা সময়ে গোল করেন আল ঘারিব। বিরতির পর ৫ মিনিটের মাথায় গোল পায় আল নাসর। ওটাভিওর ক্রস নিজেদের জালে জড়ান আল আইন গোলꦬরক্ষক। 

৭২ মিনিটে অসাধারণ এক ফ্রিকিকে ৩-৩ অ্যাগ্রিগেট সমতা আনেন অ্যালেক্স টেলেস। মাঝে ৬০ মি🦋নিটে রোনালদো হাস্যকর এক ভুল করে বসেন। যদিও তাতে ম্যাচে ফিরতে সমস্যা হয়নি নাসরের। ম্যাচ চলে যায় অতিরিক্ত সময়ে। 

১০৩ মিনিটে সুলতান শামসি এবং ১১৮ মিনিটে রোনালদো গোল করলে ম্যাচ যায় টাইব্রেকারে। টাইব্রেকারে গোল পান শুধু র꧂োনালদোইই। মিস করেন ব্রোজোভিচ, ওটাভিও এবং অ্যালেক্স টেলেস। তাতেই বিদায় নিশ্চি🌞ত হয় রোনালদোর।

 

Link copied!