• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অশ্লীল অঙ্গভঙ্গি, নিষিদ্ধ হতে পারেন রোনালদো


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৪, ১২:৫২ পিএম
অশ্লীল অঙ্গভঙ্গি, নিষিদ্ধ হতে পারেন রোনালদো
ক্রিস্টিয়ানো রোনালদো। ছবি : সংগৃহীত

সৌদি প্রো লিগে রোববার (২৫ ফেব্রুয়ারি) রাতে আল শাবাবের বিপক্ষে গোল করে দারুণ এক দারুণ মাইলফলকে পৌঁছে যান ক্রিস্টিয়ানো রোনালদো। ২১ ꦅমিনিটে পাওয়া পেনাল্টি থেকে ওই গোল ছিল ক্লাব ফুটবলে রোনালদোর ৭৫০তম। তবে মাইলফলক ছাপিয়ে পর্তুগিজ মহাতারকা এবার অন্য আলোচনায় এলেন।

ম্যাচ শেষে আল শাবাবের সমর্থকেরা রোনালদোকে উদ্দেশ কর💟ে ‘মেসি, মেসি’ স্লোগান দেন। প্রܫথমে কানের পেছনে হাত দিয়ে সেই স্লোগান শুনছেন—এমন ভঙ্গি করেন। একটু পর প্রতিপক্ষ সমর্থকদের উদ্দেশে বাজে অঙ্গভঙ্গি করেন রোনালদো। অঙ্গভঙ্গির ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে বেশ সমালোচনার মুখে পড়তে হয় তাকে।

এখন নতুন খবর হচ্ছে, অশ্লীল অঙ্গভঙ্গির কারণে সৌদি ফুটবল ফেডারেশনের🌟 শাস্তির মুখে পড়তে যাচ্ছেন রোনালদো। সৌদি সংবাদমাধ্যমের বরাত দিয়ে ব্রিটিশ সংবাদমাধ্যম মেইল অনলাইন জানিয়েছে, দৃষ্টিকটু আচরণের জন্য দুই ম্যাচ নিষেধাজ্ঞার পাশাপাশি জরিমানাও দিতে হতে পারে রোনালদোকে।

জরিমানার অঙ্ক কত হবে, তা নিশ্চিত কর⭕া হয়নি। তবে বছরে ১৭ কোটি ৫০ লাখ পাউন্ড (২ হাজার ৪৩৫ কোটি টাকা)🍸 বেতন পাওয়া রোনালদোর জন্য জরিমানার এই অঙ্ক বড় কোনো সমস্যা তৈরি করবে না বলেই ধারণা করা হচ্ছে।

Link copied!