• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


স্পনসর ছাড়াই শুরু হচ্ছে জাতীয় লিগ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ৯, ২০২২, ০১:০৬ পিএম
স্পনসর ছাড়াই শুরু হচ্ছে জাতীয় লিগ

রাত পোহালেই শুরু হ😼বে ঘরোয়া ক্রিকেটের মর্যাদাপূর্ণ আসর জাতীয় ক্রিকেট লিগ (এনসিএল)। সোমবার (১০ অক্টোবর) শুরু হতে যাওয়া এই টুর্নামেন্টের ২৪তম আসরে থাকছে না কোনো স্পনসর প্রতিষ্ঠান। দীর্ঘদিন ধরে স্পনসর হিসেবে থাকা ওয়ালটন এবার থাকছে না টুর্নামেন্টের পৃষ্ঠপোষক হিসেবে।

এনসিএলের ২৪তম আসরে টুর্নামেন্টের ম্যাচ ফি ও পুরষ্কারস🔯হ সব জায়গায় বাড়িয়েছে অর্থের পরিমাণ। তবে এবারের 🥃আসরে থাকছে না কোনো পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান।

বরাবরের মতো এবারও দুই স্তরে ভাগ হয়ে সাত বিভাগীয় দলের পাশাপাশি অংশ নিচ্ছে ঢাকা মেট্রো। তবে এবারের টুর্নামেন্ট রঙ হারিয়েছে মূলত জাতীয় দল ও ‘এ’ দলের ক্রিকেটারদের অনু🐷পস্থিতি। বিশ্বকাপে🌱 ব্যস্ত থাকায় খেলবেন না জাতীয় দলের ক্রিকেটাররা।

জাতীয় দলের আশেপাশে থাকা ক্রিকেটাররা ব্যস্ত থাকবেন ভারতে। ▨সেখানে তামিলনাডু রঞ্জি দলের বিপক্ষ𓂃ে পূর্ণাঙ্গ সিরিজ খেলবেন তারা।

এনসিএলের প্রথম স্থরে খেলবে 🔯ঢাকা, রংপুর, সিলেট ও চট্টগ্রাম। দ্বিতীয় স্থরে খেলবে খুলনা, রাজশাহী, রবিশাল ও ঢাকা মেট্রো।

মিরপুর স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে ঢাকার মুখোমুখি হবে রংপুর। মিরপুরের বাইরে চট্টগ্রাম, খুলনা, রাজশাহী, বিকেএসপি, বগুড়া, সিলেট, কক্স🎶বাজারেও এনসিএলের ম্যাচ অনুষ্ঠিত হবে।

প্রথম স্তরের চ্যাম্পিয়ন দল প্রাইজমানি হিসেবে ৩০ লাখ টাকা। দ্বিতীয় স্তরের চ্যাম্পিয়ন দল পাবে ৭ লাখ টাকা। প্রথম স্তরে সেরা খেলোয়াড় ১ লাখ, সর্বোচ্চ রা🌳ন সংগ্রাহক, উইকেট শিকারী ৭৫ হাজার, প্রতি ম্যাচের ম্যাচসেরা ৩০ হাজার, ম্যাচ জয়ের বোনাস ৮০ হাজার টাকা করে থাকছে।

Link copied!