• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিশ্রাম শেষে মাঠে নেমেই জোড়া গোল মেসির


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৪, ০৭:৩৫ পিএম
বিশ্রাম শেষে মাঠে নেমেই জোড়া গোল মেসির
গোল উদযাপন লিওনেল মেসির। ছবি : সংগৃহীত

বড় ধরনের চোট পেয়েছিলে𝓰ন লিওনেল মেসি। সেই চোট সারিয়ে প্রায় দু’মাস পর ফুটবল মাঠে ফিরেই জোড়া গোল করলেন মেসি। সতীর্থ লুইস সুয়ারেজকে দিয়ে গোলও করালেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক। মেসির দাপটে ফিলাডেলফিয়া ইউনিয়নের বিরুদ্ধে সহজ জয় পেল ইন্টার মায়াম♕ি।

মায়ামি কোচ জেরার্ডো মার্তিনো ✱শুক্রবারই জানিয়েছিলেন, মাঠে নামার জন্য তৈরি মেসি। তিনি ঠিক কতটা তৈরি, তা বুঝিয়ে দিলেন চোট সারানোর পর প্রথম ম্যাচ খেলতে নেমেই। ফিলাডেলফিয়ার 🔥ফুটবলাররা আটকাতেই পারলেন না মেসিকে। ফিলাডেলফিয়া অবশ্য ম্যাচে আগে গোল করেছিল। ম্যাচের ২ মিনিটের মাথায় দলকে এগিয়ে দিয়েছিলেন মিকায়েল উরে। তাতে অবশ্য লাভ কিছু হয়নি।

তিন সপ্তাহ আগে অনুশীলনে ফের🎶া মেসি ২৬ মিনিটে প্রথম গোল করে সমতা ফꦓেরান। ৪ মিনিটের ব্যবধানে দ্বিতীয় গোল করে মায়ামিকে ২-১ ব্যবধানে এগিয়ে দেন। প্রথমার্ধে আর গোল হয়নি দ্বিতীয়ার্ধেও দাপট ঠিল মায়ামির ফুটবলারদের। খেলা শেষ হওয়ার কয়েক সেকেন্ড আগে মেসির কাছ থেকে প্রতিপক্ষের বক্সের মাথায় বল পান লুইস সুয়ারেজ। দুরন্ত শটে গোল করে দলের জয় নিশ্চিত করেন উরুগুয়ের সাবেক অধিনায়ক।

গত ১৪ জুলাই কোপা আমেরিকা ফাইনালে চোট পেয়েছিলেন মেসি। মাঠ থেকে বেরিয়ে বেঞ্চে বসে তাকে কা🎃ঁদতে দেখা গিয়েছিল। মাঠে থেকে দলকে চ্যাম্পিয়ন করতে না পারার হতাশায় ভেঙে পড়েছিলেন। তারপর থেকে মাঠের বাইরেই ছিলেন। ক্লাবের হয়ে খেলতে পারেনি আটটি ম্যাচ। আর্জেন্টিনাও ২০২৬ সালের বিশ্বকাপের বাছাইপর্বের একাধিক ম্যাচে পায়নি অধিনায়ককে। তার মাঠে ফেরার খবর স্বস্তি দেবে ফুটবলপ্রেমীদের।

Link copied!