• ঢাকা
  • রবিবার, ০১ সেপ্টেম্বর, ২০২৪, ১৭ ভাদ্র ১৪৩১, ২৬ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রোনালদো-কোহলি কি সত্যিই টকশোতে মুখোমুখি হচ্ছেন?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২৪, ০১:৩৬ পিএম
রোনালদো-কোহলি কি সত্যিই টকশোতে মুখোমুখি হচ্ছেন?
রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর পোস্ট করা গ্রাফিক্স ছবিতে কোহলি ও রোনালদো। ছবি : সংগৃহীত

ক্রিশ্চিয়ানো রোনালদো ও বিরাট কোহলি, ফুটবল-ক্রিকেটের দুই জনপ্রিয় তারকা। তর্কসাপেক্ষে বর্তমান সময়ের সেরা ক্রীড়াবিদদের তালিকায় রয়েছেন এই দুজন। কোহলিকে রোনালদো ঠিক কতটা চেনেন সেটি সেভাবে সামনে না এলেও, পতুর্গাল সুপারস্টারের প্রতি ভারতীয় তারকার দুর্বলতার কথা কারও অজানা নয়। রোনালদোর শ্রম, খাদ্যাভ্ꦰযাস ও খেলায় তার নিবেদনের ভক্ত কোহলি। এবার সেই দুজন বসছেন মুখোমুখি টকশোতে!

তেমনি একটি ছবি সামনে এনেছে আইপিএলে কোহলির ফ্র্যাঞ্চাইজি রয়েল চ্যা🌄লেঞ্জার্স বেঙ্গালুরু (আরসিবি)। তারা নিজেদের সামাজিক যোগাযোগমাধ্যম এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে দুজনের পাশাপাশি বসে কথা বলার একটি গ্রাফিক্স ছবি শেয়ার করেছে। যেমনটা পর্তুগিজ তারকার ইউটিউব চ্যানেলের ভিডিওতে দেখা যায়। বান্ধবী জর্জিনা রদ্রিগেজের সঙ্গে একাধিক ভিডিও এবং সাবেক ফরাসি ফুটবলার রিও ফার্দিনান্দের সঙ্গে প🍃াশাপাশি সোফায় বসে কথা বলতে দেখা যায় সিআরসেভেনকে।

আরসিবির পোস্ট করা ছবিতে দেখা যায়, একটি সোফায় মুখোমুখি বসে রয়েছেন বিশ্ব ক্রীড়াঙ্গনের দুই শীর্ষ তারকা কোহলি এবং রোনালদো। সেই ছবি দেখে আঁচ করা যায়, রোনালদোর ইউটিউব চ্যানেলে অতিথি হিসেবে হাজির হয়েছেন বিরাট কোহলি। যার ক্যাপশনে লেখা, ‘বিরাট কোহলি x ক্রিশ্চিয়ানো রোনালদো = গোট স্কোয়ার। এ♕টা মিস করার সাহস আছে? এই কোলাব ইন্টারনেটে আগুন ঝরাবে।’

বেঙ্গালুরুর করা ওই পোস্টটির কমেন্টে অনেকেই লিখেছেন, তারা ওই এপিসোড দেখতে চান। এখন পর্যন্ত রোনালদোর ইউটিউব চ্যানেলে সর্বাধিক ভিউ হয়েছে যে ভিডিওটি, সেটি ছিল ৪৭ মিলিয়ন। সত্যিই যদি রোনালদোর ইউটিউব চ্যানেলে অতিথি হিসেবে হাজির হন কোহলি, তাহলে নিঃসন্দেহে প্রচুর ভি♉উ হতে যাচ্ছে। এখন দেখার বিষয়– রোনালদোর চ্যানেল নাকি আরসিবির কোনো প্ল্যাটফর্ম এমন কোনো টকশো নিয়ে হাজির হয় এবং সত্যিই এমন কোনো ভিডিও ইন্টারনেটে আগুন ঝরায় কি না!

এর🙈 আগে আগস্টের শেষ সপ্তাহের শুরুতে নিজের ইউটিউব চ্যানেলে ভক্তদের আমন্ত্রণ জানান আল-নাসরের এই পর্তুগিজ তারকা। যদিও তার চ্যানেলটি খোলা হয় চলতি বছরের ৮ জুলাই। তবে এবার নতুন করে ভক্তদের সাবস্ক্রাইব করার আহবান জানানোর পর হুমড়ি খেয়ে পড়ার মতো অবস্থা। শুরুতে চ্যানেলটির নাম ‘ইউআর’ থাক꧅লেও, এখন সেটি বদলে করা হয়েছে ‘ইউআর ক্রিশ্চিয়ানো’ বা তোমাদের ক্রিশ্চিয়ানো।

 

Link copied!