• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


উর্বশীকে বিয়ের জন্য প্রস্তুত নাসিম শাহ?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৮, ২০২৩, ০৭:১৮ পিএম
উর্বশীকে বিয়ের জন্য প্রস্তুত নাসিম শাহ?

ভারতীয় অভিনেত্রী ও𝄹 মডেল উর্বশী রাউতেলা ও পাকিস্তানের ক্রিকেটার নাসিম শাহের সঙ্গে লুকোচুরির সম্পর্ক অনেকদিনের। এবার শোনা যাচ্ছে, নাসিম নাকি উর্বশীকে বিয়ের প্রস্তাবও দিয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে পাকিস্তানি ক্রিকেটার নাসিম শাহকে বিয়ের ইচ্ছা প্রকাশ করতে দেখা যꦦায়। যখন নাসিমকে প্রশ্ন করা হয়েছিল যে, অভিনেত্রীর জন্য তার কোনো বার্তা আছে কী না। তার উত্তরে নাসিম বলেছিলেন, "মেয়ে যদি প্রস্তুত থাকে তবে আমি বিয়ের জন্য প্রস্তুত।" তবে ধারণা করা হচ্ছে, ভিডিওটি এডিট করা।

উর্বশী রাউতেলার পাকিস্তানি খেলোয়াড়ের সঙ্গে ভালো বন্ধুত্ব আছে বলে জানা গেছে। নাসিম পাকিস্তানের খাইবার পাখতুনখোয়া পুলিশ কর্তৃক সম্মানসূচক ডিএসপি হিসেবে নিয়োগ পাওয়ার পর অভিনন্দন জানিয়েছিলেন উর্বশী। এমনকি তার জন্মদিনে তাকে✃ শুভেচ্ছা জানিয়েছিলেন। নাসিম উত্তরে তাকে ধন্যবাদ জানিয়েছিলেন।

নেটিজেনরা ♑কথোপকথনে ঋষভ পন্তকে টেনে এনেছিল। একজন ব্যবহারকারী লিখেছেন, “ঋষভ 🔜নাহি তো নাসিম হি নসিব মে চালেগা।” আরেকজন মন্তব্য করেছেন, “ঋষভ পান্ত কা কেয়া হোগা?”

গত বছর একজন ফ্যানের তৈরি ভিডিও ভাইরাল হয়েছিল। যেখানে নাসিমকে উর্বশী সম্পর্কে প্রশ্ন করা হ✱য়েছিল এবং তি🍒নি বলেছিলেন যে তিনি অভিনেত্রীকে চেনেন না।

Link copied!