• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কাতার বিশ্বকাপ

স্পেনের বিশ্বকাপ দলে গাভি-ফাতি-পেদ্রি, নেই রামোস


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ১১, ২০২২, ০৬:২০ পিএম
স্পেনের বিশ্বকাপ দলে গাভি-ফাতি-পেদ্রি, নেই রামোস

কাতার বিশ্বকাপকে সামনে রেখে স্কোয়াড ঘোষণা করেছে স্পে🎃ন কোচ লুইস এনরিকে। এই দলে আছেন বার্সেলোনার তিন ভরসা গাভি, আনসু ফাতি ও পেদ্রি। ইনজুরি কাটিয়ে পিএসজিতে নিয়মিত হওয়া সার্জিও রামোসকে দলে র🍎াখেননি কোচ এনরিকে।

কাতার বিশ্বকাপে স্পেনকে নেতৃত্ব দিবেন সার্জিও বুসকেটস। এছ🥃াড়াও আছেন অভিজ্ঞ সিজার আজপিলিকুয়েটা ও আলভারো মোরাতা๊। এনরিকের ঘোষিত দলে রয়েছে বার্সার আধিপত্য। রিয়াল মাদ্রিদ স্কোয়াড থেকে স্পেন দলে জায়গা পেয়েছেন মাত্র দুই ফুটবলার।

২৩ নভেম্বর কোস্টারিকার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকা♋প মিশন শুরু করবে স্পেন। টুর্নামেন্টের গ্রুপ পর্বের বাকি দুই ম্যাচে স্প্যানিশদের প্রতিপক্ষ জার্মানি ও জাপান।🏅 এই দুই ম্যাচ হবে যথাক্রমে ২৮ নভেম্বর ও ২ ডিসেম্বর।

স্পেন স্কোয়াড
গোলরক্ষক-♛ উনাই সিমন (অ্যাথলেটিক বিলবাও), রবার্ট সানচেজ (ব্রাইটন), ডেভিড রায়া (ব্রেন্টফোর্ড)।

ডিফেন্ডার- সিজার আজপিলিকুয়েতা (চেলসি), হুগো গুইলামন (ভ্যালেন্সিয়া), পউ তোরেস (ভিয়ারিয়াল), এরিক গার্সিয়া (বার্সেলোনা), হোসে🎶 গায়া (ভ্যালেন্সিয়া), ডানি কারভাহাল (রিয়াল মাদ্রিদ), জর্দি আলবা (বার্সেলোনা), আয়মারিক লাপোর্তে (ম্যানচেস্টার সিটি)।

মিডফিল্ডার- সার্জিও বুসকেটস (বা⭕র্সেলোনা), মার্কোস লরেন্তে (অ্যাথলেটিকো মাদ্রিদ), পেদ্রি (বার্সেলোনা), রদ্রি (ম্যানচেস্টার সিটি), কোকে (অ্যাথলেটিকো মাদ্রিদ), গাভি (বার্সেলোনা), কার্লোস সোলের (পিএসজি)।

ফরোয়ার্ড- আলভারো মোরাতা (অ্যাথলেটিকো ম𓄧াদ্রিদ), ইয়েরেমি পিনো (ভিয়ারিয়াল), ফেরান তোরেস (বার্সেলোনা), মার্কো আসেনসিও (রিয়াল মাদ্রিদ), পাবলো সারাবিয়া (পিএসজি), ডানি ওলমো (আরবি লাইপজিগ), নিকো উইলিয়ামস (অ্যাথলেটিকো বিলবাও), আনসু ফাতি (বার্সেলোনা)। 

Link copied!