• ঢাকা
  • বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিশ্বকাপ বাছাই পর্ব

প্রথমার্ধেই বাংলাদেশের ৪ গোল হজম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২৩, ০৪:১৪ পিএম
প্রথমার্ধেই বাংলাদেশের ৪ গোল হজম
ছবি: সংগৃহীত

বিশ্বকাপ বাছাই পর্বের অ্যাওয়ে ম্যাচে আজ(বৃহস্পতিবার) অস্ট্রেলিয়ার মুখোমুখি হয়েছে বাংলাদেশ। মেলবোর্নে সেই ম্যাচে বাংলাদেশকে প্রথমার্ඣধেই ৪ গোল হজম করতে হয়েছে। যেখানে মিচেল ডিউকের জোড়া গোল। বাকি দুই গোল করেন হ্যারি সোটার ও ব্রেন্ডন বোরেলো।

ঘরের মাঠে বাংলাদেশকে আতিথ্য দেয় অস্ট্রেলিয়া। রꦏ‌্যাঙ্কিংয়ে বাংলাদেশ থেকে ১৫৬ ধাপ এগিয়ে থাকা সকারুসরা ম্যাচের শুরু থেকেই জামাল ভূইয়াদের ওপর আক্রমণ করে খেলতে থাকে। সুফল পেতেও সময় লাগেনি তাদের। ম্যাচের চার মিনিটেই ফ্রি-কিক থেকে পাওয়✨া বলে দারুণ এক গোলে স্বাগতিকদের লিড এনে দেন হ্যারি সোটার।  

লিড দ্বিগ♐ুণ করতে বেশি সময় নেইনি অস্ট্রেলিয়া। ১৯ মিনিটে তাদের হয়ে গোল করেন ব্রেন্ডন বোরেলো। ব্যবধান ৩-০ হয়ে যেত ২৬ মিনিট🍃েই। তবে মিতুল মারমার অসাধারণ সেফ তা হতে দেয়নি। 

অস্ট্রেলিয়া ফুটবল দল।

তဣবে ম্যাচের ৩৭ ও ৩৯ মিনিটে মিচেল ডিউক জোড়া গোল করলে বিরতিতে যাওয়ার আগেই ৪-০ গোলের লিড পায় সকারুস💎রা।

বাংলাদেশ পুরো ম্যাচজুড়েই সময় ক𒆙াটিয়েছে নিজেদের অর্ধেই। ফরোয়ার্ড রাকিব হোসেন দুয়েকবার অস্ট্রেলিয়ার বক্সের সামনে গেলেও তেমন কিছু করতে পারেননি। বাংলাদেশ নিজেদের অর্ধে থাকায় অস্ট্রেলিয়ান গোলরক্ষক অনেক সময় বক্স থেকে বেরিয়ে এসে পাসও খেলেছেন। অস্ট্রেলিয়ান ফুটবলারদের উচ্চতায় বাংলাদেশের ডিফেন্ডারদের ভুগিয়েছে। 

Link copied!