• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দুপুরে আফগানিস্তানের বিপক্ষে নামবে বাংলাদেশ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ৫, ২০২৩, ১১:১১ এএম
দুপুরে আফগানিস্তানের বিপক্ষে নামবে বাংলাদেশ

সিরিজের প্রথম ওয়ানডেতে মাঠে না﷽মছে বাংলাদেশ ও আফগানিস্তান। বুধবার (৫ জুলাই) দুপুর দুইটায় চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে ম্যাচটি।

ম্যাচের আগে মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে হাজির ছিলেন দুই দলের অধিনায়ক। টাইগার অধিনায়ক তামিম ইকবাল সেখানে প্রথমে কথা বলেন ম্যাচের উইকেট নিয়ে। তিনি বলেন, “উইকেটে ঘাস আছে। চট্টগ্রামে সাধারণত ব্যাটিং-বান্ধব উইকেট হয়। এখানেও তেমনই হবে আশা ক🌊রছি। তবে দুই দলের জন্য প্রথম ১০-১৫ ওভার একটু চ্যালেঞ্জিং হবে। পেসারদের মধ্যে সবাই ভালো করছে। এখানে হয়তো চেঞ্জ হতে পারে। তিন ম্যাচে হয়তো ভিন্ন পেস বোলিং কম্বিনেশন দেখতে পারবেন।”

সংবাদ সম্মেল꧃নে আফগান অধিনায়ক হাশমতউল্লাহ শহিদী বলেন, “আমরা এখানে জয়ের জন্যই এসেছি। বাংলাদেশ ভালো করছে এটা ঠিক। কিন্তু আমরাও তো গত দুই বছর ধরে ভাল খেলছি। সেদিক থেকে দেখলে আমরা কোন অংশে কম নই। আমি মনে করি, এই সিরিজ যথেষ্ট প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে।”

আরেক প্রশ্নের জবাবে আফগান অধিনায়ক বলেন, “আমরা ব্যক্তি নিয়ে চিন্তা করছি না। আমরা দলের বিপক্ষে খেলব। ফলে সাকিব-শান্তদের নিয়ে না ভেবে আমরা অবশ্যই দল নিয়ে ভাবছি। যেমনটা সব দলের বিপক্ষেই করে থাকি। এশিয়া কাপ ও বিশ্বকাপ এই দুই জায়গাতেই আমরা প্রথম ম্যাচে মুখোমুখি হব। সে কারণে এই সিরিজে যারা জিতবে তারা ওই ম্যাচগুলোর জন্য এগিয়ে থাকবে। আমরাও সেটাই ভাবছি যেন বিশ্বকাপ বা এশিয়া কাপের জন্য এগিয়ে থাকতে পারি।” 
 

Link copied!