• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


এই ব্রাজিলকেই কাতারে চান কোচ তিতে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৭, ২০২২, ১০:২৪ এএম
এই ব্রাজিলকেই কাতারে চান কোচ তিতে

আগের ম্যাচেই দক্ষিণ কোরিয়াকে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে প্রায় উড়িয়ে দিয়েছিল লাতিন আমেরিকার দেশ ব্রাজিল। ৫-১ গোলের ম্যাচটিতে কোরিয়া পাত্তাই💞 পায়নি। তবে পরের ম্যাচে এশিয়ার অন্যতম শক্তি জাপানের বিপক্ষে রীতিমতো ঘাম ঝরাতে হয় সেলেসাওদের। পেনাল্টিতে গোল আদায় না হলে জয়হীন থাকতে হতো তাদের।

ঘরের মাঠে জাপান ছেড়ে কথা বলেনি। যদিও আক্রমণে এগিয়ে ছিল ব্রাজিꦬল। তবে জাপানও নিজেদের সামর্থ্যের সবটুকু উজাড় করে প্রতিহত করেছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নদের। তবে ম্যাচের ৭৭ মিনিটে পেনাল্টিতে দলকে এগিয়ে দেন নেইমার।

ব্রাজিল প্রথমার্ধে গোল না পেলেও হাল ছেড়ে দেয়নি। 🔜বরং গোল পেতে মরিয়া হয়ে শেষ পর্যন্ত লড়াই করেছে। দলের এই মানসিক শক্তিই মুগ্ধ করেছে ব্রাজিল কোচ তিতেকে। এ বছর কাতারে অনুষ্ঠিত হতে যাওয়া বিশ্বকাপে এই দলটাকেই 🦹চান তিনি।

জ๊াপানের বিপক্ষ🦹ে ১-০ গোলের জয়ের পর ব্রাজিল কোচ বলেন, “দুই দলই তাদের সামর্থ্য উজাড় করে খেলেছে। এটা খুবই উচ্চপর্যায়ের খেলা ছিল। আমি আগেই বলেছিলাম এই ম্যাচ মানসিক শক্তির পরীক্ষা হবে। আমরা শেষ পর্যন্ত গোল পেতে বদ্ধপরিকর ছিলাম এবং গোল পেয়েছি। এই মানসিক শক্তিই কাতার বিশ্বকাপে দরকার।”

Link copied!