• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ওবায়দুল কাদের সুস্থ, এবার বাসায় ফেরার অপেক্ষা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ১৬, ২০২১, ০২:৪৩ পিএম
ওবায়দুল কাদের সুস্থ, এবার বাসায় ফেরার অপেক্ষা
ফাইল ছবি

রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বꦏিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা আগের তুলনায় অনেকটা ভালো বলে জানিয়েছে মেডিকেল বোর্ড।

বৃহস্পতিবার (১৬ ডি⛎সেম্বর) সকালে কাদেরের শারীরিক পরিস্থিতি পর্যবেক্ষণ শেষে বিষয়টি নিশ্চিত করেন বিএসএমএমইউ উপাচার্য ও মেডিকেল বোর্ডের প্রধান ডা. মো. শারফুদ্দিন আহমেদ।

উপাচার্য ও মেডিকেল বোর্ডের প্রধান বলেন,✤ “ওবায়দুল কাদের প্রায় পুরোপুরি সুস্থ আছেন। রক্তচাপ, অক্সিজেন সার্কুলেশন সবকিছু স্বাভাবিক। এবার তার বাসায় ফেরার অপেক্ষা। আশা করছি দু’একদিনের মধ্যেই তিনি বাসায় ফিরতে পারবেন।”

শারফুদ্দিন আহমেদ বলেন, “শুরুতে যখন তিনি হাসপাতালে এসেছিলেন, তখন তার বুকে একটু ব্যথা ছিল, ডায়াবেটিস কিছুটা বেশি ছিল, হার্টে একট𒆙ু সমস্যা ছিল। সবকিছু এখন স্বাভাবিক রয়েছে। আশা করছি খুব দ্রুতই তিনি বাসায় ফিরবেন। আমরা সবাই ওনার জন্য দোয়া করি।”

এর আগে গত বুধবার (১৪ ডিসেম্বর) বুকে ব্যথা নিয়ে  বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি হন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।🦄 এ সময় তার চিকিৎসায় গঠন করা🐈 হয় ১০ সদস্যের মেডিকেল বোর্ড। বোর্ডের তত্ত্বাবধানে ধীরে ধীরে তার শারীরিক অবস্থার উন্নতি হতে থাকে।

২০১৯ সালের ৩ মার্চ অসুস্থ হয়েছিলেন ওবায়দুল কাদের। সে সময় তাকে বিএসএমএমইউ'র কার্ডিওলজি বিভাগে ভর্তি করা হয়। পরীক্ষা-নিরীক্ষা করে তার করোনারি ধমনিতে ৩টি ব্লক পাওয়া যায়। 

পরে উন্নত চিকিৎসার জন্য ৪ মার্চ এয়ার অ্যাম্বুলেন𝔍্সে ক꧟রে তাকে সিঙ্গাপুরে নেওয়া হয়। সেখানে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা শেষে ওই বছরের ১৫ মে তিনি দেশে ফেরেন।

Link copied!