• ঢাকা
  • সোমবার, ১৯ আগস্ট, ২০২৪, ৪ ভাদ্র ১৪৩১, ১৩ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ঈদে চিড়িয়াখানায় দর্শনার্থীদের ভিড়


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ২২, ২০২৩, ০৯:১২ পিএম
ঈদে চিড়িয়াখানায় দর্শনার্থীদের ভিড়

রাজধানীর বিনোদনকেন্দ্রগুলোরไ মধ্যে অন্যতম মি🅺রপুর জাতীয় চিড়িয়াখানা। প্রতিবারের মতো এবারও দর্শনার্থীরা এই বিনোদনকেন্দ্রে ভিড় জমিয়েছে।

শনিবার (২২ এপ্রিল) দুপুর থেকে বিকে🐼ল পর্যন্ত রাজধানীর মিরপুরের জাতীয♎় চিড়িয়াখানা ঘুরে এমন দৃশ্য দেখা যায়।

ধানমন্ডি থেকে পরিবার নিয়ে চিড়িয়াখানায় এসেছেন নূর মোহাম্মদ। তিনি সংবাদ প্রকাশকে বলেন, “সকালে রোদের তাপ বেশি থাকায় দুপুরে এসেছি। পরিবার নিয়ে প্রথমবা🐬র আসলাম চিড়িয়াখানায়। বাঘ-সিংহ দেখে আমার বাচ্চারা খুব খুশ🤡ি।”

গাবতলী থেকে এসেছেন মো. নজরুল ইসলাম। তিনি বলেন, “অনেকদিন পরে চিড়িয়াখানায় আসলাম। মূলত আমার দুই ছেলেকে নিয়ে চিড়িয়াখানায় ঘুরতে এসেছি। ওদেরকে এখানকার পশু-পাখি ও প্রাণি দেখাতে নিয়ে এসেছি। দীর্ঘদিন ওদেরকে নিয়ে কোথাও ঘুরতে যেতে পারিনꦅি। তাই সপরিবারে ঈদের দিন ঘুরতে চলে আসলাম।”

বাংলাদেশ জাতীয় চিড়ি𒁃য়াখানা তথ্য কর্মকর্তা ডা. মো. ওয়ালিউর রহমান বলেন, “প্রতিটা ঈদের সময় আমাদের এখানে অনেক মানুষ ঘুরতে আসে। ঈদের দিন সকাল থেকেই চিড়িয়াখানায় দর্শনার্থীদের ভিড় লেগেই থাকে। বিকালে দিকে দর্শনার্থীদের ভিড় আরও বাড়তে পারে।”

এদিকে, চিড়িয়🌜াখানায় দর্শনার্থীদের সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার জন্য কর্মচারী কর্মকর্তারা বিভিন্ন স্থানে বিভক্ত হয়ে কাজ করছে। এ ছাড়া, দর্শনার্থীদের নিরাপত্তার জন্য থানা পুলিশ, ট্যুরিস্ট পুলিশ, র্যাব ও আনসার বাহিনীর সদস্যরা কাজ করছেন।

Link copied!