• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘যানজট নিরসনে ট্রাফিক সদস্যরা নিরলসভাবে কাজ করছেন’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ১৯, ২০২৪, ০৭:১৪ পিএম
‘যানজট নিরসনে ট্রাফিক সদস্যরা নিরলসভাবে কাজ করছেন’
ক্র্যাব নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎকালে আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। ছবি : সংগৃহীত

পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুনꦕ বলেছেন, “যানজট নিরসনে ট্রাফিকের প্রত্যেক সদস্য নিরলসভাবে কাজ🐠 করছে।”

মঙ্গলবার (১৯ ম🗹ার্চ) পুলিশ সদর দপ্তরে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয🐼়েশনের (ক্র্যাব) নেতারা সৌজন্য সাক্ষাৎ করতে গেলে তিনি এসব কথা বলেন।

এবারের ঈদযাত্রায়ও সাধারণ মানুষের গন্তব্যে পৌঁছা‌নো নির্বিঘ্ন করতে পুলিশ সচেষ্ট রয়েছে জানিয়ে চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেন, “সাধারণ মানুষ যাতে ঈদে তাদের গন্𒅌তব্যে পৌঁছাতে পারে, সেজন্য সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এছাড়া ইফতার, তারাবিহ ও সাহ্‌রির সময়ে এমনভাবে নিরাপত্তা ব্যবস্থা সাজানো হয়েছে, যাতে সাধারণ মানুষের নিরাপত্তা বিঘ্নিত না হয়।”

যানজট প্রসঙ্গে আইজিপি বলেন, “রোজায় ইফতারের আগে যানজট 🌳নিরসনে স্বয়ং ডিএমপি কমিশনার নিজে রাস্তায় ইফতার করেছেন। যানজট নিরসনে ট্রাফিকের প্রত্যেক সদস্য নিরলসভাবে কাজ করে চলেছেন। পাশাপাশি রমজান উপলক্ষ্যে আইনশৃঙ্খলা রক্ষার্থে পুলিশ সদস্যরা সতর্ক রয়েছেন।”

চৌধুরী আবদুল্লাহ আল-মামুন আরও বলেন, “সাধারণ মানুষের নিরাপত্তা ও সেবা সুনিশ্চিত করতে সারা দেশে পুলিশ কর্মকর্তাদের নির্দেশনা দেওয়া হয়েছে। জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ, চাঁদাবাজি এবং মাদকের বিষয়ে ‘জিরো টলারেন্স’ নীতি অব্যাহওত আছে এবং আগামীতেও থাকবে।”

Link copied!