• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সিত্রাংয়ের তাণ্ডবে মৃত্যু বেড়ে ২৫


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২২, ০৯:২৯ পিএম
সিত্রাংয়ের তাণ্ডবে মৃত্যু বেড়ে ২৫

ঘূর্ণিঝড় সিত্রাংয়ে দেশের ১৫ জেলায় অন্তত ২৫ জনের𒉰 মৃত্যুর খবর এসেছꦜে। সময় গড়ানোর সঙ্গে সঙ্গে স্পষ্ট হচ্ছে ক্ষয়ক্ষতির চিত্র। এর মধ্যে গাছ ভেঙে পড়ে, দেয়াল ধসে এবং পানিতে ডুবে মৃত্যুর খবর আসছে।

সোমবার সন্ধ্যায় বাংলাদেশ উপকূল অতিক্রম শুরু করে ঘূর্ণিঝড় ‘সিত্রাং’। এর কয়েক ঘণ্টা আগে থেকেই ঝড়ো হাওয়া আর ভারꩲী বর্ষ🌼ণ শুরু হয় উপকূলের জেলাগুলোতে।

সন্ধ্যা থেকেই🧔 বিভিন্ন উপকূলীয় জেলায় গাছ ভেঙে সড়ক🎐 বন্ধ হয়ে যাওয়ার খবর আসতে থাকে, বিদ্যুতের খুঁটি ভেঙে ও তার ছিঁড়ে বহু এলাকা অন্ধকারে ডুবে যায়।

এর মধ্যে ভোলা সদর, দৌলতখান, লালমোহন ও চরফ্যাশনে মারা গেছেন চারজন। কুমিল্লার নাঙ্গলকোটে ঝড়ো বাতাসে ঘಌরের ওপর গাছ পড়ে প্রাণ গেছে এক দম্পতি এবং তাদের চার বছর𓄧ের শিশুর।

কক্সবাজ🐟ারের টেকনাফে এক বিদেশি নাগরিক এবং শিশুর মৃত্যু হয়েছে। গোপালগঞ্জের টুঙ্গিপাড়া, মুন্সীগঞ্জের লৌহজং এবং ব্রাহ্মণবাড়িয়ায় দুজন করে; নড়াইলের লোহাগড়া, বরগুনা সদর, নোয়াখালীর সুবর্ণচরে এবং শরীয়তপুরের জাজিরায় একজন করে মারা গেছেন 🔯ঝড়ের মধ্যে গাছ ভেঙে পড়ে।

সিরাজগঞ্জের সদরে যমুনা নদীর একটি খালে নৌকা ডুবে মা ও ছেলের মৃত্যু হয়েছে। পটু꧃য়াখালীতে ট্রলার ডুবে মারা গেছেন ꦬএক শ্রমিক।

এদিকে ঝড়ের সময় দেয়াল ধসে রাজধানীর হাজারীবাগ ও গাজীপুরের কাপাসিয়ায় দুজনের প্রাণ গেছে। চট্টগ্রামের সীতাকুণ্ডে জোয়ারের পানিতে ভেসে ꧅এসেছে এক শিশুর লাশ। শিশুটি জলোচ্ছ্বাসে ভেসে গিয়েছিল বলে পুলিশের ধারণা। 

Link copied!