• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ইন্টারনেট বন্ধ থাকলে যা করতে বললেন আন্দোলনকারী রিফাত


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ৪, ২০২৪, ০৪:৫৩ পিএম
ইন্টারনেট বন্ধ থাকলে যা করতে বললেন আন্দোলনকারী রিফাত
বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক রিফাত রশিদ। ছবি : সংগৃহীত

রাজধানীসহ সারা দেশে বৈষম্যবিরোধী ছাত্রদের ডাকা অসহযোগ আন্দ🔯োলন চলছে। এ আন্দোলন চলাকালীন মোবাইল ইন্টারনেট বন্ধ করা হয়েছে। এই অবস্থায় ইন্টারনেট না থাকলে মসজিদের মাইক দিয়ে ঘোষণা দেওয়া এবং কোনোভাবে মাঠ না ছাড়ার আহ্বান জানিয়েছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক রিফাত রশিদ।

রোববার (৪ আগস্ট) তার ফেসবুক 🅰প্রোফাইলে এমন ঘোষণা দেন 💟তিনি। 

রিফাত লিখেন, “ইন্ট🥀ারনেট না থাকলে মসজিদের মাইক থেকে ঘোষণা দিয়ে সবাইকে মাঠে নামার আহ্বান করুন। মসজিদের মাইক থেকে আম🌊াদের সকল কর্মসূচি ঘোষণা করবেন।”

এদিকে অসহযোগ আন্দোলনের অংশ হিসেবে সকাল থেকে রাজধানীসহ সারা দেশের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে অবস্থান নꦰিয়েছেন শিক্ষার্থীরা।

জানা গেছে, ইতোমধ্যে শাহবাগ, সাইন্সল্যাব, যাত্রাবাড়ী, শনিಞরআখড়া, উত্তর বাড্ডা ও উত্তরায় অবস্থান নিয়েছেন শিক্ষার্থীরা। এ সময় ঢাকার বিভিন্ন স্থানে পুলিশের সঙ্গে শিক্ষার্থীদের সংঘর্ষের ঘটনা ঘটেছে।

অবস্থান কর্মসূচিতে শিক্ষার্থীরা ‘তুমি কে আমি কে, রাজাকার রাজাকার’,  ‘চেয়েছিলাম অধিকার, হয়ে গেলাম রাজাকার’, ‘কে বলেছে কে বলেছে, স্বৈ𒉰রাচার স্বৈরাচার’,  ‘আমার ভাই মরল কেন, প্রশাসন জবাব দে’, ‘দিয়েছি তো রক্ত, আরও দেবো রক্ত’, ‘রক্তের বন্ജযায়, ভেসে যাবে অন্যায়’ ইত্যাদি বিভিন্ন স্লোগান দিতে দেখা গেছে।

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!