• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


গুজব রটিয়ে কেউ পার পাবে না : স্বরাষ্ট্রমন্ত্রী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ২০, ২০২৩, ০৩:১৬ পিএম
গুজব রটিয়ে কেউ পার পাবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

গুজব রটিয়ে কেউ পার পাবে না বলে জানিয়েছেন স্বরা𓃲ষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেছেন, “গুটিকয় মানুষ, যারা বাংলাদেশ সৃষ্টিতে বিরোধিতা করেছিল, তারাই গুজব ছড়ানোর চেষ্টা করে। এই দুষ্কৃতকারীরা সংখ্যায় খুবই কম। তারপরও তারা ঘটনা ঘটিয়ে ফেলে। আমাদের নিরাপত্তা বাহিনী সর্বদা সচেষ্ট রয়েছে। গুজব রটিয়ে কেউ পার পাবে না।”

শুক্রবার (২০ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে ঢাকেশ্বরী জাতীয় মন্দির মেলাঙ্গনে কেন্দ্রীয় পূজামণ্ডপ আয়োজিত শারদীয় দুর্গোৎসব অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী এসব ক𝓡থা বলেন।  

স্বরাষ্ট্রমন্ত্রী বল🎉েন, “এখন ডিজিটাল বাংলাদেশ হওয়ার পর সাইবার জগতে গুজব ছড়িয়ে দেওয়া হয়। আমাদের পুলিশের সাইব🥀ার ইউনিট খোলা হয়েছে। সাইবার ইউনিট সক্রিয় রয়েছে।”

তিনি বᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ�♎�ᩚᩚᩚলেন, “যারাই গুজব ছড়াচ্ছে, অল্প সময়ের মধ্যেই আমরা তাদের শনাক্ত করে ফেলেছি। কাজেই গুজব রটিয়ে তারা পার পাবে না। আমাদের নিরাপত্তা বাহিনী সবদিকে খেয়াল রাখছে।”  

সনাতন ধর্মাবলম্বীদের সংখ্যালঘু না ভাবার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, “বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক চেতনায় যাদের বিশ্বাস নেই। তারাই এদেশে সংখ্যালঘু। যারা বাংলাদেশ সৃষ্টি, বঙ্গবন্ধু ও তার চেতনাকে মেনে নিতে পারেনি। তাদের প্রেতাত্মা এখনো এই দেশে রয়েছে। তারাই দেশে ধ্বংসলীলা ও 💮অপ্রীতিকর ঘটনা ঘটাচ্ছে। আপনারা কখনই ভাববেন না, আপনারা সংখ্যালঘু। যে প্রে✱তাত্মারা এই দেশে ধ্বংসলীলা চালাচ্ছেন, তারাই সংখ্যালঘু।”

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বল🎀েন, “বঙ্গবন্ধু চেয়েছিলেন এই দেশ হবে অসম্প্রাদায়িক চেতনার দেশ। তার চেতনাকে লালন করে এই দেশ যদি 🐭আমরা গড়তে পারি। তাহলেই আমরা উন্নয়নের মহাসমুদ্র পারি দিতে পারব।”

কুমিল্লা আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দীন বাহা𝄹রের পূজা নিয়ে দেওয়া বক্তব্যে বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “সেটা তার ব্যক্তিগত বক্তব্য। আমরা সবাই তাকে এ রকম মন্তব্য থেকে বিরত থাকার জন্য পরামর্শ দিয়েছি। কুমিল্লায় সর্বোচ্চ সতর্কতা নিয়ে সবাই তৈরি আছে।”

Link copied!