• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘গুজব’ ছড়ালে কিছু যায় আসে না : প্রধানমন্ত্রী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ১৪, ২০২৪, ০৫:০৪ পিএম
‘গুজব’ ছড়ালে কিছু যায় আসে না : প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি : সংগৃহীত

গুজব ছড়ালে কিছু যায় আসে না বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, “১৯৮১ সালে দেশে আসার পর থেকে বিভিন্ন সময় আমার বিরুদ্ধে গুজব ছড়ানো হয়েছে। এতে কিছু যায় আসে না। তাদের ব্যাপারেꦐ আমার বলার কিছু নেই।”

রোববার (১৪ জুলাই) বিকেলে গণভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবা💞বে তিনি এসব কথা বলেন। 🥀 

‘চীন সফরে প্রাপ্তি কিছু নেই’ সামাজিক যোগাযোগামাধ্যমে এমন সমালোচনা সম্পর্কে দৃষ্টি আকর্ষণ করলে প্রধানমন্ত্রী বলেন, “এই সফরে ২১টি সমঝোতা স্মারক এবং সাতটি ঘোষণাপত্রে সই করাꦏ হয়েছে। যারা এসব বলে বেড়াচ্ছে, জেনে বুঝে নাকি আমাকে হেয় করার জন্য। আমি খুব একটা বেশি গুরুত্ব দিইনি।”

ভারতের বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদ সম্পর্কে একজন জ্যেষ্ঠ সাংবাদি🐭ক দৃষ্টি আকর্ষণ করলে শেখ হাসিনা বলেন, “ভারতের গণমাধ্যমের কথা শুনে যারা কথা বলেন, তারা তো বলেছে, আমি সব বিক্রি করে এসেছি। তাহলে তারা ভারতের গণমাধ্যমের কথায় বিশ্বাস করে কেন।”

চীন সফর সংক্ষিপ্ত করে দেশে ফিরে আসা সম্পর্কে প্রধানমন্ত্রী বলেন, “ওর (মেয়ে সায়মা ওয়াজেদ পুতুল) জ্বর ছিল। আমার সঙ্গে যেতে পারেনি। আমি একজন মা। আর ১১ জুলাই-ই তো এসেছি। বিকেলে আসতাম, এসেছি স🌃কালে। ছয় ঘণ্টার মধ্যেই এত তোলপাড়।”

প্র🌜ধানমন্ত্রী জানান, বিদেশ সফর সংক্ষিপ্ত করে তার দেশে ফিরে আসা এটাই নতুন নয়, বহুবার এমন হয়েছে। তার🌊 প্রোগ্রাম দেখলে সেটা বোঝা যাবে বলে জানান সরকারপ্রধান।

Link copied!